33 C
Bangladesh
Sunday, May 19, 2024
spot_imgspot_img
HomeUncategorizedফেনীতে রেললাইনের ফিশপ্লেট ক্লিপ খুলে পালিয়ে যায় দুর্বৃত্তরা

ফেনীতে রেললাইনের ফিশপ্লেট ক্লিপ খুলে পালিয়ে যায় দুর্বৃত্তরা

আবদুল্লাহ আল মামুন:
ফেনীর ফাজিলপুর মুহুরী ব্রিজ সংলগ্ন
রেললাইনের বেশকিছু ফিশপ্লেট ক্লিপ খুলে ফেলে দুর্বৃত্তরা। এ সময় রেললাইনের নিরাপত্তার দায়িত্বরত আনসার সদস্যরা বিষয়টি টের পেলে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুর সাড়ে বারটার দিকে জেলার সদর উপজেলার ফাজিলপুর এলাকায় ঘটনাটি ঘটে।
সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ রেজাউল করিম জানান,
‘অপারেশন সুরক্ষিত যাতায়াত’ কার্যক্রমের আওতায় দায়িত্ব পালনকারী আনসার সদস্যরা ফেনী সদর উপজেলার ফাজিলপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন রেললাইনে ৩ জন সন্দেহভাজন ব্যক্তিকে বসে থাকতে দেখে। আনসার সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা দৌঁড়ে পালিয়ে যায়। আনসার সদস্যরা তাদেরকে ধাওয়া করেও ধরতে অসমর্থ হয়। পরবর্তীতে সেখান থেকে ১২টি রেললাইনের ফিশপ্লেট ক্লিপ খোলা অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক, ফেনী জেলার (অতিরিক্ত দায়িত্ব) মোঃ জানে আলম সুফিয়ান পিএএম মহোদয় ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিদর্শন শেষে তিনি উপস্থিত রেলওয়ে কর্তৃপক্ষের প্রতিনিধিকে যথাযথ নির্দেশনা প্রদান করেন এবং আনসার সদস্যদের আরও সতর্কভাবে দায়িত্ব পালন করার নির্দেশনা দেন।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক, ফেনী জেলার (অতিরিক্ত দায়িত্ব) মোঃ জানে আলম সুফিয়ান পিএএম জানান, এ ব্যাপারে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। আনসার সদস্যদের আরও সতর্কভাবে দায়িত্ব পালন করার নির্দেশনা দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর রেলপথে নাশকতা ঠেকাতে ও রেলপথকে নিরাপদ রাখতে ফেনীর অংশের ২৮ কিলোমিটার পথে ১১০ জন আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments