26 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeঅনুদাননওগাঁর পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার, চাউল বিতরণ।

নওগাঁর পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার, চাউল বিতরণ।

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর পত্নীতলার নজিপুর পৌরসভায় আসন্ন ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার, খাদ্য সহায়তা হিসেবে চাউল বিতরণ করা হয়েছে।
শনিবার ( ১৭ জুলাই) সকালে
পৌর এলাকার পুঁইয়া আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ কর্মসূচীর উদ্বোধন ঘোষনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ -সভাপতি লতিফুর রহমান শাহ্ ফকির, শ্রম বিষয়ক সম্পাদক দিলীপ চৌহান,কর্মসূচীর ট্যাগ অফিসার উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মশিউর রহমান, কাউন্সিলর যুগল দেবনাথ ;সুদর্শন চন্দ্র,আপেল মাহমুদ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহনাজ বেগম প্রমূখ।
আজ প্রথম ধাপে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের অসহায় দুস্থ মানুষের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়। কর্মসূচীতে পৌরসভার ৯ টি ওয়ার্ডে সর্বমোট ৪ হাজার ৬২৬ জনের মাঝে ১০ কেজি করে মোট ২৬ টন ২’শ কেজি চাউল বিতরণ করা হবে।

যথাযথ স্বাস্থ্য বিধি মেনে নারী পুরুষ দুটি পৃথক লাইনে দাঁড় করিয়ে বিতরণ প্রক্রিয়া চলে। উপস্থিত সুবিধা ভোগী ৪ নং ওয়ার্ডের মোসাঃ খোতেজা বেগম (৬৫)জানান, লকডাউনের মধ্যে অনেক কষ্ট করেছেন,আজ যে চাউল পেলেন সামনের ক’টা দিন আর দুশ্চিন্তা করতে হবে না। ৫ নং ওয়ার্ডের আর একজন সুবিধাভোগী সত্তর বছর বয়সী বেলা মন্ডলের মুখে ফুটে উঠে
হাসির ঝিলিক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বাড়ীতে পক্ষাঘাতগ্রস্থ স্বামীকে নিয়ে অতি কষ্টে দিন যাপন করছিলেন; আজকের পাওয়া এ চাউল আরো কিছু দিন জ্বালিয়ে রাখবে তার বাড়ীর উনুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments