36 C
Bangladesh
Saturday, April 27, 2024
spot_imgspot_img
Homeঅনুদানফেনীর দাগনভূঞায় ৭৫টি প্রাথমিক বিদ্যালয় পেল কাব স্কাউট উৎসাহ উপকরণ

ফেনীর দাগনভূঞায় ৭৫টি প্রাথমিক বিদ্যালয় পেল কাব স্কাউট উৎসাহ উপকরণ

আবদুল্লাহ আল মামুন:
ফেনী জেলার দাগনভূঞা উপজেলায় কাব স্কাউট ইউনিটে উৎসাহ উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল এগারোটায় উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে বাংলাদেশ স্কাউটস দাগনভূঞা উপজেলা শাখার আয়োজনে ৭৫টি প্রাথমিক বিদ্যালয়ের কাব স্কাউট ইউনিটের মধ্যে এই উৎসাহ উপকরণ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা স্কাউটসের সভাপতি নিবেদিতা চাকমা।

উপজেলা স্কাউটসের কমিশনার গোলাম কিবরিয়া আজাদের সভাপতিত্বে ও স্কাউটসের সাধারণ সম্পাদক আবদুল আউয়াল স্বপনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) মোঃ ইস্কান্দর নূরী, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন, স্কাউটস সহ সভাপতি, শুকলাল ভৌমিক, যুগ্ম সাধারণ সম্পাদক প্রবীর কুমার শীল, কাব লিডার রোকেয়া আক্তার ও ইউনিট লিডার জিয়াউল হক প্রমুখ। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ইউনিট লিডাররা উপস্থিত ছিলেন।

শেষে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতায় (৪র্থ পর্যায়ে) বাংলাদেশ স্কাউটস কর্তৃক বাস্তবায়নাধীন প্রাথমিক বিদ্যালয়সমূহে কাব স্কাউটিং সম্প্রসারণ প্রকল্পর অর্থায়নে উপজেলার ৭৫টি প্রাথমিক বিদ্যালয়ে উৎসাহ উপকরণ বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments