30 C
Bangladesh
Tuesday, April 30, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতনওগাঁয় কবিরাজের সারাজীবনের জমানো টাকা এক রাতেই ছিনিয়ে নিলো ডাকাতদল

নওগাঁয় কবিরাজের সারাজীবনের জমানো টাকা এক রাতেই ছিনিয়ে নিলো ডাকাতদল

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁ

পঁয়ত্রিশ বছর ধরে কবিরাজি ও নানাভাবে ইনকাম করে তিলতিল করে নগদ টাকা জমিয়েছিলেন নওগাঁ জেলার মান্দা উপজেলার গ্রাম্য কবিরাজ আব্দুল মাজেদ। এক রাতেই তা নিয়ে গেছে ডাকাত দল।ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দিবাগত গভীর রাতে তার নিজ বাড়িতে।
কবিরাজ আব্দুল মাজেদ মান্দা উপজেলার সদর ইউনিয়নের সাহাপুর জংলিপাড়া গ্রামের মৃত ওসমান আলীর ছেলে। দীর্ঘদিন ধরেই কবিরাজির সাথে সম্পৃক্ত তিনি।

ডাকাতির এ ঘটনায় কী পরিমাণ টাকা ডাকাতরা নিয়ে গেছে এ নিয়ে ধোঁয়াশা তৈরী হয়েছে। এলাকায় চাউর হয়েছে, ডাকাত দল নিয়ে গেছে প্রায় এক কোটি টাকা। সারাজীবনের জমানো টাকা হারিয়ে পাগলপ্রায় কবিরাজ।

একই রাতে মান্দা উপজেলার সদর ইনডেক্স টেকনিক্যাল বিএম এন্ড জেনারেল কলেজের মালামাল চুুরির ঘটনা ঘটেছে।

ঘটনা সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত গভীর রাতের কোন এক সময় আব্দুল মাজেদ কবিরাজের বাড়ীতে ডাকাত দল প্রবেশ করে। তারা কবিরাজের বাক্স ভেঙে সেখানে জমানো প্রায় এক কোটি টাকা নিয়ে যান।
কবিরাজ আব্দুল মাজেদ জানান, তিনি প্রায় ৩৫ বছর ধরে কবিরাজি করছেন। লেখাপড়া না জানায় ব্যাংকে যাননি। কবিরাজি করে পাওয়া টাকার পুরোটাই জমিয়েছিলেন বাড়িতে। তার বাক্সে নগদ প্রায় এক কোটি টাকা ছিল। ফাঁকা বাড়ি পেয়ে ডাকাতরা পুরো টাকাই নিয়ে গেছে।

মান্দা থানার ওসি (তদন্ত) মেহেদি মাসুম বলেন, চুরি কিংবা ডাকাতির ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত সাপেক্ষে খতিয়ে দেখা হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments