23 C
Bangladesh
Monday, May 6, 2024
spot_imgspot_img
Homeঅভিযোগনওগাঁয় তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে বাসস্ট্যান্ডে রেখে পালালো যুবক

নওগাঁয় তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে বাসস্ট্যান্ডে রেখে পালালো যুবক

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁ:

ফেসবুক থেকে সম্পর্কে জড়িয়ে মোবাইল ফোনে চলতো কথা।অবশেষে নওগাঁর এক যুবকের ফরিদপুরের এক কিশোরীকে (১৬) প্রেমের ফাঁদে ফেলে নওগাঁয় নিয়ে এসে বাসস্ট্যান্ডে রেখে পালিয়েছেন রাজিব (২২) নামের এক ছেলে।
পরে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ওই কিশোরীকে উদ্ধার করেছে নওগাঁ সদর থানা পুলিশ। বর্তমানে মেয়েটি নওগাঁ সদর থানার পুলিশ হেফাজতে রয়েছে।

১৭ সেপ্টেম্বর,শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে।ভুক্তভোগী কিশোরীর বাড়ি ফরিদপুরের রাজাবড়ি থানার কুশুমদী গ্রামে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,আত্রাই উপজেলার যুবক রাজিবের সঙ্গে ওই কিশোরীর মোবাইল ফোনে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভনে গত ১০ সেপ্টেম্বর রাজিব তাকে তার গ্রামের বাড়িতে নিয়ে আসেন। শুক্রবার সকালে তারা ঢাকায় যাবেন বলে আত্রাই থেকে নওগাঁর ঢাকা বাসস্ট্যান্ডে আসেন। পরে বাসস্ট্যান্ডের শাহ ফতেহ আলী কাউন্টারে কিশোরীকে বসিয়ে রেখে পালিয়ে যান রাজিব।
দীর্ঘ সময় রাজিব না আসায় কান্না শুরু করে মেয়েটি। এক পর্যায়ে স্থানীয়রা তার কাছে ঘটনা জানতে চাইলে সে সবকিছু খুলে বলে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যক্তিরা বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে জানান। পরে নওগাঁ সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিসসহ সঙ্গীয় ফোর্স মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

ভুক্তভোগী কিশোরী বলে, ‘দুজনে ঢাকা যাবো বলে বাসস্ট্যান্ডে আসি। কিন্তু আমাকে রেখে রাজিব পালিয়ে গেছে। তার ফোনটাও বন্ধ পাচ্ছি। আত্রাই থানার নাম জানলেও রাজিবের গ্রামের বাড়ির নাম জানি না। আমি বাড়িতে কিছু না বলে পালিয়ে এসেছি।’

নওগাঁ সদর থানার ওসি (তদন্ত) রাজিবুল ইসলাম বলেন, ৯৯৯ নম্বরে কল পেয়ে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে সে থানায় আছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। তবে মেয়েটি আদৌ সত্য বলছে কি-না তা যাচাই-বাছাই করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments