25 C
Bangladesh
Friday, May 10, 2024
spot_imgspot_img
Homeদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচননওগাঁ-৩ আসনে নৌকার শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে ঈগলকেই দেখছেন তৃণমূলের ভোটাররা।

নওগাঁ-৩ আসনে নৌকার শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে ঈগলকেই দেখছেন তৃণমূলের ভোটাররা।

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

৪৮ নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে নৌকা প্রতিকের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে ঈগল প্রতীকেই বিবেচনা করছেন তৃনমূলের সাধারণ ভোটারগণ।

এবার এই আসনে বিভিন্ন দলের মনোনীত প্রার্থী মোট ৬ জনের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সৌরেন হলেও তার পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী জনপ্রিয় নেতা প্রয়াত ড. আকরাম হোসেন চৌধুরী স্ত্রী মাহফুজা আকরাম চৌধুরী মায়া ঈগল প্রতীক নিয়ে প্রতিটি ইউনিয়ন মহল্লায় প্রচার-প্রচারণায় পিছিয়ে নেই। সরজমিনে ঘুরে দেখা গেছে দিনরাত পরিশ্রম করে হাড্ডাহাড্ডি লড়াই করে চলেছেন ঈগল মার্কার প্রার্থী মাহফুজা আকরাম চৌধুরী মায়া। তিনি প্রতিটি এলাকায় সমাবেশ করে মানুষের মধ্যে সচেতনতার সৃষ্টি করে আগামীতে বদলগাছী-মহাদেবপুর বাসির মঙ্গল কামনায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়ে চলেছেন।

অন্যদিকে নৌকা মার্কা প্রার্থী সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সৌরেন বিভিন্ন স্থানে পথসভায় এবং ভোটাদের কাছে নৌকা মার্কায় ভোট ও দোয়া চেয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন সাধারণ ভোটারদের মাঝে।

তবে বদলগাছী- মহাদেবপুরের অনেক বয়স্ক এবং মধ্যবিত্ত, নতুন ভোটার ব্যাক্তিরা বলেন, সাবেক এমপি প্রয়াত ড. আকরাম হোসেন চৌধুরী ব্যাপক জনপ্রিয় ছিলেন তাঁর মৃত্যুতে আমরা মর্মাহত। বর্তমানে স্বতন্ত্র প্রার্থী মাহফুজা আকরাম চৌধুরী মায়া জনপ্রিয় হয়ে উঠেছেন।আমরা ঈগল মার্কাকে নৌকার বিপরীতে মনে করতেছি।

বিশেষ করে মহিলা ভোটারগণের মাঝে প্রায়ত সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধুরী জনপ্রিয় ছিলেন। তাই তার জনপ্রিয়তার ধারাবাহিকতায় তার স্ত্রী মহিলাদের মাঝে একক প্রভাব বিস্তার করবেন এমনটা ধারণা করা হচ্ছে।

ভোটারদের একাংশের ধারণা প্রয়াত সাবেক এমপি নির্বাচনের আগ মুহূর্তে মৃত্যুবরণ করেন আর এলাকায় এই প্রথম একজন মহিলা এমপি প্রার্থী স্বামীর মৃত্যু জনিত কারণে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে এসেছে। তাই এবার ঈগল মার্কায় ভোট দেওয়ার মাধ্যমে প্রয়াত এমপির আশা পূরণ হবে বলেও জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments