33 C
Bangladesh
Sunday, May 19, 2024
spot_imgspot_img
Homeদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনফেনীতে আনসার ও ভিডিপি সদস্যদের সাথে মতবিনিময় সভা ও মোটরসাইকেল, স্কুটি বিতরণ

ফেনীতে আনসার ও ভিডিপি সদস্যদের সাথে মতবিনিময় সভা ও মোটরসাইকেল, স্কুটি বিতরণ

আবদুল্লাহ আল মামুন:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে ফেনীতে ভোট কেন্দ্রে দায়িত্বপালনকারী আনসার ও ভিডিপি সদস্যদের সাথে মতবিনিময় সভা ও জেলার বিভিন্ন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ও উপজেলা প্রশিক্ষক/প্রশিক্ষিকাগণের মাঝে মোটরসাইকেল এবং স্কুটি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে জেলা কমান্ড্যান্টের কার্যালয় প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক ফেনী জেলার (অতিরিক্ত দায়িত্ব) মোঃ জানে আলম সুফিয়ান পিএএম এর সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য বিভিএমএস, কুমিল্লা রেঞ্জ, কুমিল্লা।

এসময় প্রধান অতিথি আনসার ও ভিডিপি সদস্যদের নির্বাচন কেন্দ্রে পরিস্থিতি মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকাসহ দিক নির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এ.কে.এম রুহুল আমিন ভূইয়া, ছাগলনাইয়া উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রিক্তা রাণী হাজারী, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ রেজাউল করিম, পরশুরাম উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জাহেরা খাতুন, ফুলগাজী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুন নাহার মর্জিনা ও জেলা কমান্ড্যান্টের কার্যালয়ের সার্কেল অ্যাডজুট্যান্ট বিবি কুলছুম প্রমুখ।

উল্লেখ্য, ফেনী জেলায় ৬টি উপজেলায় ৩৯৯টি কেন্দ্রে ১২জন করে মোট ৪ হাজার ৭৮৮ জন আনসার সদস্য আগামী ৭ জানুয়ারি নির্বাচনী দায়িত্ব পালন করবে।

নির্বাচনে দায়িত্ব পালন করতে জেলার ৬টি উপজেলার আনসার ও ভিডিপি  কর্মকর্তাকে ৬টি মোটরসাইকেল ও জেলা কমান্ড্যান্টের কার্যালয়ের সার্কেল অ্যাডজুট্যান্টসহ জেলার বিভিন্ন উপজেলা প্রশিক্ষক/প্রশিক্ষিকাদের মাঝে ৭টি স্কুটির চাবি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সোনাগাজী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাবেয়া সুলতানা নাজমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments