37 C
Bangladesh
Sunday, May 5, 2024
spot_imgspot_img
HomeUncategorizedপাবনা জেলা নতুন পুলিশ সুপার মহোদয় এর সাথে শুভেচ্ছা বিনিময় করল ইয়োলো...

পাবনা জেলা নতুন পুলিশ সুপার মহোদয় এর সাথে শুভেচ্ছা বিনিময় করল ইয়োলো ল্যাম্প।

মোঃ মিঠুন সেখ মিঠু স্টাফ রিপোর্টারঃ

ইয়োলো ল্যাম্প পাবনা জেলা নতুন পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম স্যারের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়এবং সম্বর্ধনা প্রদান।

তিনি পাবনা এসেই কিশোর গ্যাং প্রতিরোধের সিদ্ধান্ত,মাদক প্রতিরোধ ও বিভিন্ন বাজারে কম্পিউটারের পর্নোগ্রাফি মুক্ত অভিযান এবং মোটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহার নিশ্চিত করতে বিশেষ উদ্যোগ গ্রহণ করায় জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএমকে ইয়োলো ল্যাম্প এর পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়া হয়।

সচেতন জনতা নিরাপদ রাস্তা ইয়োলো ল্যাম্প এর স্লোগান,ট্রাফিক আইন এর ব্যবহার নিশ্চিতকরন ও নিরাপদ সড়ক নিয়ে কাজ করে ইয়োলো ল্যাম্প।

উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন ইয়োলো ল্যাম্প এর প্রতিষ্ঠাতা শহিদুল ইসলাম উজ্জ্বল,পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম,আতাইকুলা থানা কমিটির আহবায়ক মোঃ মিঠুন সেখ মিঠু, সদস্য আল-আমিন হোসেন ও ,মোঃ টিটু হোসেন।

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক চারটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপন অনুযায়ী পাবনা জেলার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, বিপিএম-সেবা,পিপিএম কে পদায়ন করা হয়েছে-সহকারী পুলিশ মহা পরিদর্শক,পুলিশ অধিদপ্তর, ঢাকা।আর কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন কে পাবনা জেলার পুলিশ সুপার হিসাবে পদায়ন করা হয়েছে।

শরীয়তপুরের সম্ভ্রান্ত পরিবারের কৃতি সন্তান মোহাম্মদ মহিবুল ইসলাম খান ২৪তম বিসিএসে পুলিশ বিভাগে যোগদান করেন। প্রশিক্ষণ শেষে খুলনা রেন্জ ডিআইজি অফিসের স্টাফ অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। ছয়মাস পর ডিএমপি ডিবি’র সহকারী পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন। তারপর ইউএন মিশন, এএসপি সংস্থাপন পুলিশ হেডকোয়াটার, অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর, অতিরিক্ত পুলিশ সুপার নারায়নগন্জ। পদন্নোতি পেয়ে ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার কাউন্টার টেররিজম বিভাগে যোগদান করেন। জঙ্গীবিরোধী অভিযানে সাফল্যের জন্য ২০১৭ সালে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম এ ভূষিত হন। গত বছরের ২৩ জুন কুড়িগ্রামের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

বিভিন্ন তথ্য মতে,কুড়িগ্রামে পুলিশ সুপার হিসেবে যোগদান করেই ১ বছরেই মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম। নামটি এখন জেলার সর্বত্র সবার মুখে, অসহায় আর্তপীড়িত সাধারণ মানুষদের হৃদয়ে, মাদকব্যবসায়ী, অপরাধী ও সন্ত্রাসীদের বুকের কম্পন এবং পুলিশই জনগনের শেষ আশ্রয়স্থল এমন ভরসা ও আস্থার জায়গা যিনি তৈরি করেছেন তিনি বর্তমান করোনা মোকাবেলার একজন সম্মুখ যোদ্ধা হিসেবে তার কর্মগুনে একদিকে জেলাবাসীর কাছে মানবিক হয়ে উঠেছেন। তাছাড়া রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপারের মুকুট ও তার দখলেই রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments