26 C
Bangladesh
Wednesday, May 8, 2024
spot_imgspot_img
Homeদোয়া মুনাজাতপ্রবীণ সাংবাদিক মো: ফয়েজুর রহমানের মৃত্যুতে শোকসভা ও দোয়া মোনাজাত।

প্রবীণ সাংবাদিক মো: ফয়েজুর রহমানের মৃত্যুতে শোকসভা ও দোয়া মোনাজাত।

আবুল হোসেন রাজু, কুয়াকাটা প্রতিনিধি।

পটুয়াখালীর প্রবীণ সাংবাদিক, এটিএন বাংলার সাবেক জেলা প্রতিনিধি মোঃ ফয়েজুর রহমানের মৃত্যুতে কুয়াকাটা প্রেসক্লাবে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে এ সভা করা হয়।
প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক কাজী সাঈদের সঞ্চালনায় দোয়া মোনাজাত ও আলোচনা সভায় সাংবাদিক ফয়েজুর রহমানের কর্মজীবনের ইতিবাচক দৃষ্টিভঙ্গি সৎ সাংবাদিকতায় এ জনপদে সুনাম রয়েছে। তৃর্ণমূল সাংবাদিকতার পথিকৃত হিসেবে তিনি এ অঞ্চলের সাংবাদিকদের মনে জায়গা করে নিয়েছে বলে আলোচকরা তাদের বক্তব্যে বলেছেন।
এমন একজন সাংবাদিককে হারিয়ে উপকূলের সাংবাদিকরা শোকাহত। তার মৃত্যূতে কুয়াকাটা প্রেসক্লাব শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের জীবনাবলী নিয়ে আলোচনা করেন,কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান বুলেট. আজকের দর্পণের পটুয়াখালী প্রতিনিধি মোঃ শহিদুল আলম,কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, মো.মিজানুর রহমান,সিনিয়র সহ-সভাপতি কুদ্দুস মাহমুদ,সমকাল সাংবাদিক খান এ রাজ্জাক,বাংলা ভিশন প্রতিনিধি জহিরুল ইসলাম মিরন, আমাদের সময় প্রতিনিধি প্রভাষক সাইদুর রহমান, সাংবাদিক আবুল হোসেন রাজু প্রমুখ। ###

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments