24 C
Bangladesh
Monday, May 6, 2024
spot_imgspot_img
HomeUncategorizedফুলবাড়ীতে একই স্থানে সাত যানবাহনের দুর্ঘটনা,নিহত-১ আহত ৮

ফুলবাড়ীতে একই স্থানে সাত যানবাহনের দুর্ঘটনা,নিহত-১ আহত ৮

এস মন্ডল ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি :
দিনাজপুরের ফুলবাড়ীতে নিয়ন্ত্রন হারিয়ে একই স্থানে সাতটি যানবাহনের দুর্ঘটনায় রহিমা বেগম (৩৬) নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আট জন। নিহত রহিমা বেগম দিনাজপুর জেলার কাহারোল উপজেলার পাহাড়পুর এলাকার আব্দুল খালেকের স্ত্রী।

গতকাল (০১ জুলাই) শনিবার সকালে দিনাজপুর-গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার বিজিবি ক্যাম্প সংলগ্ন ডাঙ্গাপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, ভোরে বৃষ্টির মধ্যে দুটি পিক আপের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে পিকাপের যাত্রী রহিমা বেগম (৩৬) ঘটনাস্থলে নিহত হন। এসময় একই পরিবারের তিনজন আহত হয়। সে সময় সংর্ঘষ লাগা পিকাপ দুটিকে সাইট দিতে গিয়ে আরো ৫টি পিকাপ, একটি যাত্রীবাহী বাস ও একটি ট্রাকসহ সাতটি যানবহন নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে। একটি মসজিদে ধাক্কা লেগে ক্ষতিগ্রস্থ হয়। এতে করে ট্রাকের চালক ও হেলপারসহ আরো ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী সড়ক অবরোধ করে গতিরোধক নির্মাণের দাবী জানায়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী ও ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন এবং পুলিশ এসে গতিরোধক নির্মাণের আশ্বাস দেবার পর এলাকাবাসী অবরোধ প্রত্যাহার করে নেয়।

দুর্ঘটনায় নিহত নারীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ক্ষতিস্থ মসজিদ এবং আহতদের চিকিৎসা সহায়তা হিসাবে জেলা প্রশাসকের পক্ষ থেকে ১ লক্ষ টাকা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমানের ব্যাক্তিগত তহবিল থেকে ৫০ হাজার টাকা দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ জাফর আরিফ চৌধুরী,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলাম, দিনাজপুর সড়ক ও জনপদ এর উপ-সহকারী মোঃ আনোয়ার সরদার,ু শিবনগর ইউপি চেয়ারম্যান মোঃ সামিদুল ইসলাম (মাস্টার) প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments