30 C
Bangladesh
Monday, April 29, 2024
spot_imgspot_img
Homeসভাফুলবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফুলবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


এস মন্ডল, ,ফুলবাড়ী (দিনাজপুর) থেকে:
“নিরাপদ মাছে ভরবো দেশ’’ গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষ্যে র‌্যালী, মৎস্য অবমুক্তকরন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বণার্ঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পুকুরে পোনা মাছ অবমুক্ত করণ ও উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামাহ্ তমালের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা নিরু সামছুন্নাহার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী।

এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা. রাশেদা আক্তার, কৃষি অফিসার মো. রুম্মান আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.এনামুল, বেদদীঘি ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মোঃ মানিক রতন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা রিতা রায়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডলসহ বিভিন্ন দপ্তরের প্রতিনিতিগণ উপস্থিত ছিলেন। পরে ফুলবাড়ী উপজেলা মাছ চাষে শ্রেষ্ঠ তিনজন চাষীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথি বৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments