30 C
Bangladesh
Thursday, May 16, 2024
spot_imgspot_img
HomeUncategorizedফেনীর পরশুরাম উপজেলায় ডেঙ্গু প্রতিরোধে আনসার-ভিডিপির জনসচেতনতামূলক প্রচারণা

ফেনীর পরশুরাম উপজেলায় ডেঙ্গু প্রতিরোধে আনসার-ভিডিপির জনসচেতনতামূলক প্রচারণা

পরশুরাম প্রতিনিধি:
ফেনীর পরশুরাম উপজেলায় ডেঙ্গু প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বাড়ানোর লক্ষ্যে প্রচার-প্রচারণার অংশ হিসেবে র‌্যালি, লিফলেট বিতরণ ও পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান করছে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়।

শনিবার (১২ আগষ্ট) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি এর নির্দেশে সারা দেশের ন্যায়  ফেনী জেলার পরশুরাম উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে এ কর্মসূচি পালিত হয়।

সকাল ১০ টায় র‌্যালিটি উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গণ থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, দোকানদার, অটোরিকশা চালক এবং পথচারীদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
উক্ত কার্যক্রমে পরশুরাম উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জাহেরা খাতুন, উপজেলা আনসার ও ভিডিপি  প্রশিক্ষক ভিক্টর বসাকের নেতৃত্বে পরশুরাম উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড দলনেতা- দলনেত্রী,ইউনিয়ন আনসার  কমান্ডার, উপজেলা মহিলা প্লাটুন কমান্ডার এবং আনসার ও ভিডিপি সদস্যরা অংশগ্রহণ করেন।

এছাড়াও গত দিন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তার কার্যালয় থেকে একইভাবে উপজেলা প্রশিক্ষক ভিক্টর বসাকের নেতৃত্বে একটি আনসার ও ভিডিপির টিম জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এলাকায় লিফলেট বিতরন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments