25 C
Bangladesh
Friday, May 3, 2024
spot_imgspot_img
Homeজন্মশতবার্ষিকীবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বর্ণাঢ্য...

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মোঃ-আলমগীর হোসেন, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ-

চুয়াডাঙ্গায় জেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বর্ণাঢ্য র‍্যালি চুয়াডাঙ্গা জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় এসে শেষ হয়।

বর্ণাঢ্য র‍্যালি শেষে ডিসি সাহিত্য মঞ্চে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার (ছেলুন), মাননীয় সংসদ সদস্য চুয়াডাঙ্গা-১, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। উক্ত অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন স্তরের উর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব ও স্কুল কলেজ পড়ুয়া কোমলমতি শিশুরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments