24 C
Bangladesh
Sunday, May 5, 2024
spot_imgspot_img
HomeUncategorizedবদলগাছী কার মাইক্রো কল্যাণ সমিতির পক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি আব্দুল লতিফ

বদলগাছী কার মাইক্রো কল্যাণ সমিতির পক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি আব্দুল লতিফ

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

বদলগাছী উপজেলা কার মাইক্রো কল্যাণ সমিতির পক্ষে সভাপতি মোঃ আব্দুল লতিফ বদলগাছি উপজেলা বাসী সহ দেশবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে নওগাঁ জেলার সর্বস্তরের জনগণ, ব্যবসায়ী ও রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় কার মাইক্রো কল্যাণ সমিতির এ নেতা বলেন, বছর ঘুরে আবারও আমাদের মাঝে এসেছে মুসলমানদের বড় উৎসব ঈদুল আযহা। পবিত্র ঈদুল আযহার আনন্দ ছড়িয়ে পড়ুক নতুন প্রাণের সঞ্চার শুরু হোক দিগন্তজুড়ে। দূরে নয় হৃদয়ে সবই একই আপনজন। এ কথা স্মরণ হোক খুশীর প্রতিটি পলকে।
পরিশেষে, দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং ভোলার সকল মানুষের সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহা পশু কোরবানির মধ্য দিয়ে ত্যাগের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। সে সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য দোয়া কামনা করেন।
মোঃ আব্দুল লতিফ নওগাঁর বদলগাছি উপজেলা সদরের আধাইপুর ইউপির বিষ্ণপুর গ্রামে জন্ম গ্রহন করেন।
তিনি বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল আজহার সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

ঈদ সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধিও ভ্রাতৃত্ব। প্রতি বছর ঈদ আমাদের জীবনের সব আনন্দ, প্রেম-প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে আসে। পবিত্র ঈদুল আজহার মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকল মুসলিম উম্মার জীবন। পবিত্র ঈদুল ফিতরের এই আনন্দময় দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের মাধ্যমে হিংসা, বিদ্বেষ ভূলে প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়া।

তিনি আরো বলেন, সৌদিআরবের পাশাপাশি সারা বাংলাদেশে উদযাপিত হবে মুসলিম বিশ্বের বৃহত্তম এই উৎসব। সারা বিশ্বের মুসলমান এ দিনটি পালন করেন একটি খুশির উৎসব হিসেবে। এছাড়া একমাস রমজানের রোজা পালনের মধ্যদিয়ে যে শিক্ষা অর্জন করেছি তা যদি সমাজ-রাষ্ট্র তথা মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারি তাহলেই কল্যাণ।

ঈদের দিনটি ধনী-গরিব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাইকে এক কাতারে দাঁড় করায়। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারা বাংলায়, সারা বিশ্বে। এ দিন সকল শ্রেণিপেশার মানুষ ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

ঈদ সবার মধ্যে গড়ে তুলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক। শান্তি আর সৌহার্দে ভরে উঠুক বিশ্ব। এদিক থেকে ঈদ কেবল আনন্দের বার্তাই নিয়ে আসে না, উদ্ভাসিত হয় ইসলামের সাম্যের এক বড় পরিচয়ে। পবিত্র ঈদুল আজহা সকলের জীবনে বয়ে আনুক সুখ শান্তি ও আনন্দের বার্তা এই প্রত্যাশা করি। সবাইকে ‘ঈদ মোবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments