31 C
Bangladesh
Friday, May 3, 2024
spot_imgspot_img
Homeবরিশাল বিশ্ববিদ্যালয়বরিশাল বিশ্ববিদ্যালয় হবে শিক্ষার্থী বান্ধব:নবনিযুক্ত ট্রেজারার ড.বদরুজ্জামান

বরিশাল বিশ্ববিদ্যালয় হবে শিক্ষার্থী বান্ধব:নবনিযুক্ত ট্রেজারার ড.বদরুজ্জামান

ববি প্রতিনিধি, মোঃ তারিকুল ইসলাম আরিফ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর মধ্যো দিয়ে তার কর্মস্থলো যোগদান করেন। এ সময় তিনি সকলের উদ্দেশে বলেন,বরিশাল বিশ্ববিদ্যালয়কে শিক্ষার্থীবান্ধব হিসেবে গড়ে তোলার সকল চেষ্টা আমার অব্যাহত থাকবে। একাডেমিক অ্যাটমোস্ফিয়ার তৈরি করার জন্য যত রকম উদ্যোগ নেওয়া দরকার তা আমি গ্রহণ করবো।আমার প্রথম ব্রত থাকবে শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বিশ্ববিদ্যালয়টিকে সকলের সহযোগিতায় সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া।

গত মঙ্গলবার (১২ই এপ্রিল) মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব মোঃ মাসুম আহমেদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে তাঁকে ট্রেজারার হিসেবে নিয়োগ প্রদান করা হয়।আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১১টায় তিনি যোগদান করেন। এ সময় তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন সহ শিক্ষক,কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।প্রজ্ঞাপনে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর – এর অনুমোদনক্রমে বরিশাল বিশ্ববিদ্যালয় ( সংশোধন ) আইন , ২০১৩ এর ১২ ( ১ ) ধারা অনুসারে অধ্যাপক ড . মোঃ বদরুজ্জামান ভূঁইয়া , ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ , ঢাকা বিশ্ববিদ্যালয় , ঢাকা – কে ৪টি শর্তে বরিশাল বিশ্ববিদ্যালয় এর ট্রেজারার পদে নিয়োগ প্রদান করা হলো।

অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষের দায়িত্বে ছিলেন। তাছাড়া অধ্যাপক ড. বদরুজ্জামান ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জনপ্রিয় কলামিস্ট এবং টকশো ব্যক্তিত্ব হিসেবে সারাদেশে পরিচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments