29 C
Bangladesh
Wednesday, May 1, 2024
spot_imgspot_img
Homeসাংবাদিকতাবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)চট্রগ্রাম জেলা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন কেএম রুবেল...

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)চট্রগ্রাম জেলা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন কেএম রুবেল ও সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ।

শুক্রবার (১এপ্রিল) নগরীর হিল টাউন রেসিডেন্সিয়াল হলরুমে(বিএমএসএফ) কেন্দ্রীয় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জনাব আবু জাফরের উপস্থিতিতে প্রস্তাব ও সমর্থন এর মাধ্যমে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে
জাফরুল ইসলাম, খাইরুল ইসলাম, আনিসুর রহমান, এম হামিদ হোছাইন, মোঃ হোসেন ও মীর সালাউদ্দিন। যুগ্ন সম্পাদক পদে ওসমান গনি শাকিল, ফজলে আলম প্রিন্স, প্রকৌশলী দিলীপ বড়ুয়া জয়িতা, নূর উদ্দিন, রতন বড়ুয়া, জসিম উদ্দিন জয়, ফারুক আহমেদ নাসির ও মশিউর রহমান।
সাংগঠনিক সম্পাদক ইয়াসির আরাফাত, সহ সাংগঠনিক পদে নূর হোসেন,সাইদুর রহমান সুমন, আবু তৈয়ব ও অলিউল্লাহ।অর্থ সম্পাদক শেখ আহমদ শাকিল।প্রচার সম্পাদক বশির আহমেদ রুবেল।সহ প্রচার সম্পাদক পদে ইমাম হোসেন ইমন,জালাল উদ্দিন ও সরোয়ার শাহীন। কল্যাণ সম্পাদক রিয়াজউদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবুল খায়ের, সমাজকল্যাণ সম্পাদক কামাল উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক মনীষার সপ্তাচার্য, সহ মহিলা বিষয়ক সম্পাদক রায়হানা আক্তার লাভলী। দপ্তর সম্পাদক আব্দুল গফুর, তথ্য ও গবেষণা সম্পাদক শহিদুল ইসলাম সহ তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল ইসলাম মাসুদ, শিক্ষা ও গবেষণায় লোকমান আনসারী সহ শিক্ষা ও গবেষণায় লোকমান হোসেন, ক্রীড়া সম্পাদক মুস্তাফিজুর রহমান, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুর নবী।
কার্যকরী সদস্য পদে রয়েছেন দিদারুল আলম, আশরাফ উদ্দিন মিঠু, নূর হোসেন রাসেল, নাদিম শেখ,মোঃশুকুর, স্বপন খান, হাসান রিফাট, ইব্রাহিম খলিল স্বপন, শাহজালাল রানা, মনির হোসেন, পরিতোষ বড়ুয়া, সুমন খান, রুকন উদ্দিন জয়, মোঃ শাহিন আলী সৈয়দ মোহাম্মদ আতিক, সফর আলী, আব্দুল কাদের রুবেল, শাহরিয়ার রুবেল ও মোঃ মহুরম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments