26 C
Bangladesh
Tuesday, May 7, 2024
spot_imgspot_img
Homeঅনশনবিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

মুজাজিদ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁ জেলার মান্দায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী।আর এতে উক্ত প্রেমিক বিয়ে করার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে জানা গেছে।
১০ ফেব্রুয়ারি,বৃহস্পতিবার দুপুর থেকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চকসাবাই গ্রামের প্রেমিক শাহাবুল হোসেনের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। শাহাবুল একই গ্রামের সুলতান উদ্দিনের ছেলে।

অনশনে বসা ওই কলেজছাত্রী রাজশাহী জেলার বাঘমারা উপজেলার কালিকাপুর গ্রামের বাসিন্দা দুলাল আলির মেয়ে। ঘটনার পর থেকে প্রেমিক শাহাবুল বাড়ি থেকে পালিয়েছেন।

অনশনে থাকা ওই কলেজছাত্রী জানান, দেড় বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক শাহাবুল প্রায়ই তার বাড়িতে নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এক পর্যায়ে গর্ভে সন্তান এলে শাহাবুল এবং তার মা শিমুল আক্তার পারুল স্থানীয় ক্লিনিকে নিয়ে পেটের বাচ্চা নষ্ট করেন। এখন বিয়ের চাপ দিলে তালবাহনা শুরু করছেন। তার পরিবার ও এ সম্পর্ক মানতে নারাজ।

এমন পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করেছেন ওই কলেজছাত্রী। বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও তিনি হুমকি দেন।

স্থানীয় ইউপি সদস্য বাবু আলী জানান, বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর থেকে ওই কলেজছাত্রী বিয়ের দাবিতে শাহাবুল হোসেনের বাড়িতে অনশন করছেন।

এদিকে পলাতক থাকায় এ নিয়ে শাহাবুল হোসেনের মন্তব্য পাওয়া যায়নি। তবে প্রেমিকের মা শিমুল আক্তার পারুল বেগম বলেন, ‘আমার ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক আছে।’

এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর হোসেন জানান, এ নিয়ে ওই কলেজছাত্রী এখনো থানায় কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আবু বক্কর সিদ্দিক জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি দেখার জন্য বলা হয়েছে।বিষয়টি নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments