36 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeপুরষ্কারবেগম রোকেয়া সাখাওয়ত গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন ইউপি চেয়ারম্যান হানিফ মিয়া।

বেগম রোকেয়া সাখাওয়ত গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন ইউপি চেয়ারম্যান হানিফ মিয়া।

রাঙ্গাবালী,পটুয়াখালী প্রতিনিধি:-
করোনা ভাইরাস মোকাবেলায় বিশেষ অবদানের জন্য পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মিয়াকে স্বর্ণ পদক-২০২০ প্রদান করা হয়েছে।
৩১ মার্চ বুধবার বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে রোকেয়া সাখাওয়াত গোল্ডেন অ্যাওয়ার্ড পুরস্কৃত করেন।পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি ফয়সাল মাহমুদ ফরাজী, হাইকোর্ট বিভাগ বাংলাদেশ সুপ্রিম কোর্ট এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড.কামাল উদ্দিন আহমেদ, সাবেক ভাইস চ্যান্সেলর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়।এবং আর উপস্থিত ছিলেন ড. মোঃ জকরিয়া সাবেক সচিব,বাংলাদেশ নির্বাচন কমিশন এবং উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরজাদা শহীদুল হারুন অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রণালয়।

করোনা ভাইরাস মহামারি মোকাবেলায় সফল চেয়ারম্যান হিসেবে সমাজসেবায় গৌরবময় অবদান ও স্বীকৃতি স্বরুপ ইউপি চেয়ারম্যান মোঃ হানিফ মিয়াকে স্বর্ন পদক দেওয়া হয়েছে এবং এই সম্মান সমাজসেবামূলক কাজকে আরো গতিশীল করবে বলেও বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সুত্রে জানা গেছে।
স্বর্ণ পদক- গ্রহণ করে চরমোন্তাজ ইউপি চেয়ারম্যান মোঃ হানিফ মিয়া সাংবাদিকদের বলেন, আ’জীবন সমাজসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। বঙ্গবন্ধুর আর্দশে উজ্জীবিত হয়ে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পটুয়াখালী-৪ আসনের এমপি’র রাজনৈতিক আদর্শে জনপ্রতিনিধি ও রাজনীতির মাধ্যমে সমাজের কল্যাণে আ’জীবন কাজ করে যেতে চাই।

কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” গ্রহণ করে চেয়ারম্যান মোঃ হানিফ মিয়া সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments