26 C
Bangladesh
Sunday, May 5, 2024
spot_imgspot_img
Homeজন্মশতবার্ষিকীভান্ডারিয়ায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মুনাজাত

ভান্ডারিয়ায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মুনাজাত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী উপলক্ষে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা প্রশাসন এক আলোচনা সভা ও দোয়া মোনাযাতের আয়োজন করে।

আজ বৃহস্পতিবার সকালে ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন অডিটরিয়ামে এ আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মোনাজাত উপস্থিত ছিলেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ তৌহিদুল ইসলাম, ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ননীগোপাল রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার, সাবেক সদর চেয়ারম্যান গোলাম সরওয়ার জোমাদ্দার, সকল ইউপি চেয়ারম্যান সহ সরকারী কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে শহীদ শেখ কামালের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন ভান্ডারিয়া শাহবুদ্দিন সিনিয়র ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ফারুক হোসেন।

এর আগে উপজেলা পরিষদ কার্যালয়ের সন্মুখে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহি কর্মকর্তা সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments