37 C
Bangladesh
Monday, April 29, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতমঠবাড়িয়ায় যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনার মামলায় গ্রেপ্তার -১

মঠবাড়িয়ায় যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনার মামলায় গ্রেপ্তার -১


মোঃ ফেরদৌস মোল্লা, পিরোজপুর জেলা প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় মটর সাইকেল চালক ইউসুফ হাওলাদার (৩৫) নামে এক যুবককে হাতুরী দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক আসামী গ্রেপ্তার হয়েছে। মঠবাড়িয়া থানার এসআই মাইনুল হোসেন গতকাল শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বুড়িরচর এলাকা থেকে ঘটনার মূল পরিকল্পণাকারি এমাদুল মাতুব্বরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত এমাদুল মাতুব্বর উপজেলার বাঁশবুনিয়া গ্রামের মৃত. মজিদ মাতুব্বরের পুত্র। এর আগের এ হত্যা চেষ্টা মামলার ৪ নং আসামী বেল্লালকে পুলিশ গ্রেপ্তার করেছে।
উল্লেখ- পূর্ব শত্রুতার জেরে এমাদুল মাতুব্বর ও তার বাহিনী গত ১৭ মে সোমবার রাতে মটর সাইকেল চালক ইউসুফ বাড়ি ফেরার পথে স্থানীয় রুস্তুম মাতুব্বরের বাড়ির সামনের সড়কে কালভার্টের ওপর গতিরোধ করে হাতুরি দিয়ে পিটিয়ে মৃত্যু ভেবে ফেলে রেখে যায়। এসময় তার সাথে থাকা জমির টাকা লুটে নেয় এবং ব্যবহৃত মটর সাইকেলটি ভেঙে খালে ফেলে দেয়। পরে স্বজনরা আহত ইউসুফকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। ইউসুফ বাশবুনিয়া গ্রামের মৃত সোবাহান হাওলাদারের পুত্র। এঘটনায় আহত ইউসুফ হাওলাদারের ভাই ইউনুস বাদি হয়ে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় ৫ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। স্থানীয়রা অভিযোগ করে এমাদুল মাতুব্বর একজন পেশাদার গরু চোর।

মঠবাড়িয়া থানা ওসি মুহাঃ নুরুল ইসলাম বাদল বলেন, গ্রেপ্তারকৃত আসমীকে আদারতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে জোর তৎপরতা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments