32 C
Bangladesh
Saturday, May 4, 2024
spot_imgspot_img
Homeহুমকিমঠবাড়িয়ায় শিশুসহ ৩ জনার প্রাণ নাশের হুমকি।

মঠবাড়িয়ায় শিশুসহ ৩ জনার প্রাণ নাশের হুমকি।


মোঃ ফেরদৌস মোল্লা, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় রাব্বি (১০) নামের এক শিশুসহ ৩ জনকে হত্যা চেস্টা মামলায় আসামীরা জামিনে বেড়িয়ে এসে বাদীসহ পুরা পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য প্রকাশ্যে খুন জখমের হুমকি দিয়ে বেড়াচ্ছে। আহত শিশুর অসহায় মা আসমা বেগম পরিবারের নিরাপত্তা চেয়ে শনিবার রাতে একটি সাধারন ডায়রি করেছেন।

জিডি ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার ছোট শৌলা গ্রামের দিন মজুর আজমল হোসেন হাওলাদার সাথে একই বাড়ির মৃত সইজদ্দিন হাওলাদারের পুত্র তোতাম্বরের জমিজমা নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গত ১৯ অক্টোবর রাতে আজমলের বড় ভাই জালাল হাওলাদার ও তার মা ফাতেমা মঠবাড়িয়া যাবার পথে ওঁৎ পেতে থেকে প্রতিপক্ষরা তাদের ওপর হামলা চালায়। এতে শিশু রাব্বি সহ ৪ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় আজমলের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে ৭ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। পুলিশ এজাহার ভুক্ত আসামী জসিমকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করে। মামলার অন্য ৬ আসামী ২১ অক্টোবর জামিনে বেড়িয়ে এসে বাদী সহ পুরা পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।
তদন্ত কর্মকর্তা এস আই আবুল বাসার জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments