34 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeহুমকিমহিপুরে পাওনা টাকা চাওয়ায় প্রতিবন্ধীর স্ত্রী কে প্রান নাসের হুমকি!

মহিপুরে পাওনা টাকা চাওয়ায় প্রতিবন্ধীর স্ত্রী কে প্রান নাসের হুমকি!

মহিপুর প্রতিনিধি :

কলাপাড়া উপজেলার মহিপুর থানাধীন ধুলাসার ইউনিয়ানের তারিকাটায় রাহিমা বেগমের কাছ থেকে টাকা ধার নিয়ে টাকা না দিয়ে উল্টে হুমকি ধামকির অভিযোগ পাওয়া গেছে।

রাহিমা বেগম স্বামী মোঃ সওার ফরাজী গ্রাম তারিকাটা পোস্ট ধুলাসার, রাহিমা বেগমের কাছ থেকে বিগত ১লা বৈশাখ ১৪২৫ বাংলা তারিখে একই গ্রামের মোঃ জসিম মোল্লা, পিতা আব্দুর রশিদ মোল্লা গ্রাম তারিকাটা পোস্ট ধুলাসার।

রাহিমা বেগম বলেন, বিগত ১লা বৈশাখ ১৪২৫ বাংলা তারিখে আমার কাছ থেকে জসিম মোল্লা ৩,৩৫,০০০ টাকা আমার গরুর দাম ধরে নিয়ে যায় স্থানীয় লোকজনের মাধ্যমে আমাকে ৯০.০০০ নব্বই হাজার ও ৭৫০০০ পঁচাত্তর হাজার টাকার স্টাম্প দেয় ১,৬৫,০০০০ স্টাম্প দ্যায় ১,৭০,০০০ হাজার টাকা আমার ভাই নুরআলম জামিন নেয়,

আমাকে ৮৫,০০০ টাকা ফেরত দিলে ও বাকি টাকা তার কাছে চাওয়া হলে আমাকে আজকাল বলে ঘুরিয়ে ফিরিয়ে আসছে আমি টাকার জন্য চাপ দিলে এক পর্যায় আমাকে টাকা দিয়েছে বলে প্রান নাসের হামকি দুমকি দিচ্ছে, আমি বাধ্য হয়ে এলাকার গণ্যমান্য বাক্তির কাছে গেলে তাদের সামনে আমাকে লান্ছিত করে এবং টাকা দিয়েছে বলে সাফ জানিয়ে দেন। জমিস মোল্লা ওয়ার্ড আওয়ামীলীগে সাধারণ সম্পাদক হওয়ার নিজের ইচ্ছে মত আমাকে হয়রানী করে আসছেন স্থানীয়দের সামনে আমি টাকা পাই সেটা স্কীকার করছে ৮৫,০০০ ছারা আর কোন টাকা আমাকে টাকা ফেরত দিয়েছে এমন কথা আমাদের এলাকার কারো জানা নেই। আমার কাছে ওর দুটো স্টাম্প আছে ৯০,০০০ ও ৭৫,০০০ হাজারের আমার টাকাটা যেন ফেরত পেতে পাড়ি সেই সহযোগিতা চাচ্ছি সবার কাছে আমার স্বামীর বয়স হয়ে গেছে ডান পায়ে সমস্যা খুব কস্ট করে খেয়ে না খেয়ে ৫ টি গরু কিনেছি সেই টাকা জমিস মোল্লা আমাকে ফেরত না দিয়ে উল্টে আমাকে ভয় দেখিয়ে আসছে আমাদের এলাকা সহ বিভিন্ন যায়গায় এই টাকার জন্য বসা হয়েছে কিন্তু জমিস মোল্লা কোন বৈঠকে হাজির হয়নি।

এলাকার অনেক লোকের সঙ্গে কথা বলে জানা যায়, জসিম মোল্লা টাকা নিয়েছে এটা সবাই জানে কিন্ত ৮৫,০০০ টাকা ব্যাতিত অন্য কোন টাকা রাহিমাকে ফেরত দিয়েছে এটা কেউ জানেনা।

এবিষয়ে জসিম মোল্লার কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন আমি টাকা দিয়ে দিয়েছি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সামনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments