36 C
Bangladesh
Sunday, May 5, 2024
spot_imgspot_img
Homeইউনিয় নির্বাচনমহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ফজলু গাজী!

মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ফজলু গাজী!

পটুয়াখালী প্রতিনিধি :

আসন্ন পটুুুুয়াখালীর ৬ নং মহিপুর ইউনিয়ন নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তায় রয়েছে বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজসেবক হাজী মো : ফজলু গাজী ।

জনসেবার কারনে সাধারন মানুষের কাছে তিনি অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন।

জনপ্রতিনিধি না হয়েও তিনি নিজেকে ব্যাস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।

করোনার এই মহা দূর্যোগেও তিনি রয়েছেন তাদের পাশে।তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় সাধারণ জনগন বলেন, দীর্ঘ ২০ বছর ধরে মহিপুরে চুল পরিমানেও উন্নয়ন হয়নি, অনেক চেয়ারম্যান, মেম্বার দেখেছি দলিয় এবং বিরোধী দলিয় কেউ কোন কাজ করতে পারেনি এলাকার উন্নয়নের জন্য।

আমরা আমাদের এই অবহেলিত এলাকার উন্নয়নের জন্য তার মতো একজন জনপ্রতিনিধি চাই।

তিনি আমাদের সকল বিপদাপদে এগিয়ে আসেন।রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।আসন্ন ২০অক্টোবর মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে হাজী মো: ফজলু গাজী কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

দল মত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ তার আচার- ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার
অসহায়-গরীরদেরকে সেবা অব্যাহত রেখেছেন।

তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথে সংপৃক্ত রয়েছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মো: ফজলু গাজী বলেন আমাকে যদি জনগণ সুযোগ দেয় এবং তাহলে প্রথমে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত মহিপুরের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যাবস্থার উন্নয়ন ঘটাবো এবং মহিপুর কে একটি রোল মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments