32 C
Bangladesh
Friday, May 17, 2024
spot_imgspot_img
HomeUncategorizedমহাদেবপুর উপজেলা আমিন কল্যাণ সমিতির সভাপতি মোজাফফর হোসেন'র স্ত্রীর দাফন সম্পন্ন

মহাদেবপুর উপজেলা আমিন কল্যাণ সমিতির সভাপতি মোজাফফর হোসেন’র স্ত্রীর দাফন সম্পন্ন

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর মহাদেবপুর উপজেলার জন্তিগ্রামের বাসিন্দা মহাদেবপুর উপজেলা আমিন কল্যাণ সমিতির সভাপতি সার্ভেয়ার(আমিন) মোঃ মোজাফফর হোসেনের স্ত্রীর দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার সকাল ১১ টায় জন্তিগ্রাম স্কুল মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ পূর্বে মরহুমার স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বদলগাছী-মহাদেবপুর আসনের সাবেক এমপি ডঃ আকরাম হোসেন চৌধুরী, মহদেবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাঈদ হাসান তরফদার সাকিল, নওগাঁ জেলার আমিন কল্যাণ সমিতির সভাপতি এস,এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ হাদিউজ্জামান হাদি, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আঃ রশিদ, বদলগাছী উপজেলা আমিন কল্যাণ সমিতির সভাপতি মোঃ ফজলুলর রহমান, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, মহাদেবপুর উপজেলার আমিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সহ আরো অনেকে। জানাজার নামাজে নওগাঁ জেলার ১১ টি উপজেলার আমিন কল্যাণ সমিতির সদস্যগণ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক ও বিশিষ্ট মুরুব্বীয়ানসহ বিভিন্ন শ্রেণী পেশার ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেন। জানাজার নামাজ শেষে তার স্বামী মোজাফফর হোসেন’র পারিবারিক কবর স্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়।

মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বদলগাছী-মহাদেপুর আসনের সাবেক এমপি ডঃ আকরাম হোসেন চৌধুরী, মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ সাঈদ হাসান তরফদার সাকিল, নওগাঁ জেলা আমিন কল্যাণ সমিতির সভাপতি এস,এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ হাদিউজ্জামান হাদি ও বদলগাছী উপজেলা আমিন কল্যাণ সমিতির সদস্য, মানবাধিকার কর্মী ও সাংবাদিক মুজাহিদ হোসেন সহ আরো অনেকে। এছাড়াও নওগাঁ জেলার সকল উপজেলার আমিন কল্যাণ সমিতির সকল নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Previous article
দেশে গণতন্ত্র আছে বলেই মানুষ শান্তিতে বসবাস করছে
শেখ হাসিনা
বশির আহমেদ রুবেল চট্টগ্রাম
৪ই ডিসেম্বর রবিবার পলোগ্রাউন্ড মাঠে চট্টগ্রাম বিভাগীয় আওয়ামী লীগের জনসভা বেলা দুইটা গড়াতেই জন সমুদ্রে রূপ নেয়। জননেত্রী ও সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জনসেবায় উপস্থিত হন বেলা তিনটা পাঁচ মিনিটে। তিনি প্রায় ৪৫ মিনিট বক্তব্য রাখেন। তিনি বলেন দেশে গণতন্ত্র আছে বলে মানুষ শান্তিতে ঘুমোতে পারে, বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী না তারা লুটপাটের রাজনীতিতে বিশ্বাসী।
তিনি বলেন, বিজয়ের মাসে আমি চট্টগ্রাম এসেছি, ৭ই মার্চ জাতির পিতা শেখ মুজিবুর রহমান স্বাধীনতা যুদ্ধের যে আহ্বান জানিয়েছিল যে পথ নির্দেশনা দিয়েছিল সারা বাংলাদেশের মানুষ অক্ষরে অক্ষরে তা পালন করেছে চট্টগ্রামের মানুষ ও পালন করেছে। তারই ধারাবাহিকতায় আমরা নয় মাস যুদ্ধ করে ১৬ই ডিসেম্বর বিজয় অর্জন করেছে, এ মাস বিজয়ের মাস
বিএনপি যখন ক্ষমতায় ছিল উন্নয়ন হয়নি তারা দেশের সম্পদ লুটে নিয়েছে।তারিক জিয়া মোছলেখা দিয়ে আর রাজনৈতিক করবে না বলে দেশ ছেড়েছিলেন,এখন লন্ডনে বসে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
Next article

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments