36 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeনতুন বছরমহিপুর থানার ওসির ব্যতিক্রমী উদ্যোগ, বিদায়'২১ ও শুভাগমন'২২ উপলক্ষে থানা পুলিশের ব্যাডমিন্টন...

মহিপুর থানার ওসির ব্যতিক্রমী উদ্যোগ, বিদায়’২১ ও শুভাগমন’২২ উপলক্ষে থানা পুলিশের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

মহিবুল্লাহ পাটোয়ারী (মহিপুর -কুয়াকাটা) প্রতিনিধি :

পেশাগত কাজের ফাকে ফাকে দেহমন সুস্থ রাখতে এবং শারীরিক গঠন ঠিক রাখতে খেলাধূলা একান্ত প্রয়োজন, খেলাধূলা কাজের গতিকে আরো বাড়িয়ে দেয়। তারই ধারাবাহিকতায় মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃ আবুল খায়ের এর ব্যাতিক্রমী উদ্যোগে, মাদকের ছোবল থেকে যুবসমাজ কে দূরে রাখতে এবং খেলার প্রতি মানুষের আগ্রহ তৈরির জন্য বিদায় ২০২১ ও শুভাগমন ২০২২ উপলক্ষে ৩ দিন ব্যাপী ব্যাডমিন্ট টূর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

৩১ ডিসেম্বর সন্ধা ৭ টায় থানা চত্তরে পুলিশের ১০ টি টিম নিয়ে গঠিত টুর্নামেন্টের শুভ উদ্ভোদন করেন প্রধান অতিথি আহম্মদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার, কলাপাড়া সার্কেল, পটুয়াখালী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মহররম হোসেন ও মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃ আবুল খায়ের এবং সঞ্চালনা করেন ইন্সপেক্টর তদন্ত মোঃ মনোয়ার হোসেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী বলেন আমাদের পেশাগত কাজের পাশাপাশি খেলাধুলার প্রয়োজন, খেলাধুলা মনকে প্রশান্তি দেয়। তবে আমাদের মনে রাখতে হবে সবার আগে আমাদের দায়িত্ব পালন করতে হবে এবং অবশিষ্ট সময় আমরা খেলাধুলায় ব্যায় করবো। এসময় তিনি আরো বলেন মাদক মুক্ত জাতি গঠনে খেলাধুলার বিকল্প নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments