30 C
Bangladesh
Monday, May 13, 2024
spot_imgspot_img
Homeযশোরযশোরে ৩ কিশোর নিহতের ঘটনায় শিশু উন্নয়ন কেন্দ্রের ৫ কর্মকর্তা গ্রেফতার।

যশোরে ৩ কিশোর নিহতের ঘটনায় শিশু উন্নয়ন কেন্দ্রের ৫ কর্মকর্তা গ্রেফতার।

যশোর প্রতিনিধি (ফারদিন মোহাম্মদ):

১৩ ই আগস্ট, যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কর্মকর্তাদের পিটুনিতে ৩ কিশোর নিহতের ঘটনায় শুক্রবার (১৪ আগস্ট) ভোররাতে পুলিশি হেফাজতে নেয়া হয় অত্র প্রতিষ্ঠানটির তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদসহ ১০ কর্মকর্তাকে। আজ ১৫ ই আগস্ট সহকারী পরিচালক সহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

জেলা পুলিশ সুপার মো. আশরাফ হোসেন জানান, কয়েক জনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের পর ওই পাঁচ জনকে শুক্রবার (১৪ আগস্ট) রাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো, সহকারী পরিচালক আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহ, মনো-সামাজিক পরামর্শক (প্রবেশন অফিসার) মুশফিকুর রহমান, শরীরচর্চা শিক্ষক ওমর ফারুক ও কারিগরি শিক্ষক শাহানুর আলম।

এর আগে শুক্রবার রাতে নিহত পারভেজ হাসানের বাবা রোকা মিয়া যশোর কোতয়াালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় তিনি কর্মকর্তাদের অভিযুক্ত করেন।

যশোরের এই ৩ কিশোর হত্যা মামলায় ওই পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর রোকিবুজ্জামান।

এদিকে, এ ঘটনায় আহত ১৪ জনের চিকিৎসা চলছে জেলা সদর হাসপাতালে। সেখানে উপস্থিত হয়ে কান্নায় ভেঙে পড়েন হতাহতদের অভিভাবকরা।
তাদের অভিযোগ, সরকারি নিয়ম-কানুন অমান্য করে প্রায়ই যশোর কিশোর সংশোধনাগারের কর্মকর্তারা নির্যাতন করেন কিশোরদের। দেয়া হয় না ভালো খাদ্য ও অন্যান্য সুযোগ সুবিধা।
এলাকাবাসীর দাবি, কর্মকর্তাদের দায়িত্বে অবহেলায় এর আগেও প্রতিষ্ঠানটিতে কিশোর হত্যাকাণ্ডের ঘটনা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments