38 C
Bangladesh
Monday, April 29, 2024
spot_imgspot_img
Homeকরোনা ভাইরাসযশোরে জেলা প্রশাসকের মাধ্যমে ব্যাবসায়ীদের মাঝে মাস্ক বিতরন করছে বিভিন্ন এনজিও সংস্থা

যশোরে জেলা প্রশাসকের মাধ্যমে ব্যাবসায়ীদের মাঝে মাস্ক বিতরন করছে বিভিন্ন এনজিও সংস্থা

ফারদিন মোহাম্মদ, স্থানীয় প্রতিনিধি (যশোর):-

আগামী ১লা আগস্ট, ঈদুল আযহার কুরবানী কে সামনে রেখে মহামারী এই করোনা ভাইরাসের মধ্যেও যশোরে কোরবানির পশু কেনা বেচা শুরু হয়ে গেছে। এজন্য মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে পশু হাটে ক্রেতা-বিক্রেতাদের নিরাপদ রাখার জন্য যশোরে জেলা প্রশাসকের কাছে মাস্ক প্রদান করেছে বিভিন্ন এনজিও সংস্থা। এনজিওদের মাসিক সমন্বয় সভায় করোনায় সচেনতা মূলক কাজে অংশ গ্রহণের জন্য জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান এনজিওদের অংশ নেওয়ার আহবান জানান। এতে এনজিওদের সংগঠন ফেডারেশন অব এনজিও’স ইন বাংলাদেশ (এফএনবি) এই মাস্ক প্রদান করে।

জেলা প্রশাসকের কার্যালয়ে বুধবার দুপুরে অনুষ্ঠিত এক সভায়, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের কাছে ২ হাজার ১০০টি মাস্ক প্রদান করে বিভিন্ন এনজিও সংস্থা। এ সময় উপস্থিত ছিলেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের জোনাল ম্যানেজার গাজী এনামুল কবির, ব্র্যাক প্রতিনিধি অমরেশ চন্দ্র সরকার, আশা’র প্রতিনিধি আলতাফ হোসেন, ব্যুরো বাংলাদেশের প্রতিনিধি আল-আমিন খান, টিএমএসএস প্রতিনিধি জাহাঙ্গীর আলম, আহসানিয়া মিশনের আব্দুস সালাম প্রমুখ।

এনজিও সংস্থার কাছ থেকে মাস্ক গ্রহণ করার পর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান এনজিও প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, করোনার এই মহামারি সময় আমাদের সবাইকে একে অপরের প্রতি এগিয়ে আসতে হবে। যাতে করে কেউ এই মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত না হয়। আসন্ন এই ঈদে মানুষ যেন পশু হাটে নিরাপদে তাদের পশু কিনতে ও বিক্রি করতে পারে তার জন্য সকলকে পরিপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে। মাস্ক পরিধান বাধ্যতামূলক করতে হবে। তা না হলে করোনা আমাদের সকলকে গ্রাস করবে। তাই সকলকে এক সাথে কাজ করে, মহামারী এই করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments