36 C
Bangladesh
Tuesday, April 30, 2024
spot_imgspot_img
Homeকরোনা ভাইরাস২৩ তারিখ থেকে বরিশাল সিটি করপোরেশনের ১২ ও ২৪ নং ওয়ার্ড লকডাউন...

২৩ তারিখ থেকে বরিশাল সিটি করপোরেশনের ১২ ও ২৪ নং ওয়ার্ড লকডাউন ।

আগামীকাল (২৩ জুন) থেকে শুরু হচ্ছে নগরীর ১২ ও ২৪ নম্বর ওয়ার্ডের লকডাউন কার্যক্রম।

সংবাদ মাধ্যমকে এমন তথ্য নিশ্চিত করেছে বরিশাল সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস।

এর আগে বৃহস্পতিবার ( ১৮ জুন) সিটি মেয়র বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র সভাপতিত্বে এ বিষয়ে জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় বরিশাল সিটি কর্পোরেশনের রেড জোন চিহ্নিত এলাকা সমূহে জনসাধারণের চলাচল ও সার্বিক কার্যাবলি নিয়ন্ত্রণের জন্য ওয়ার্ড ভিত্তিক লকডাউন করার বিষয়, লকডাউন চলাকালীন স্বাস্থ্য সেবা ও জনসচেতনতা, নৌপথ ও সড়ক পথে যানবাহন চলাচলের সীমাবদ্ধতা, লকডাউন এলাকার জনগণের কাছে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দেয়া সহ সংশ্লিষ্ট সকল বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সর্বসম্মতিক্রমে প্রথম ধাপে নগরীর ১২ নং ও ২৪ নং ওয়ার্ডকে পুরোপুরি লকডাউন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। তার ধারাবাহিকতায় এই দুটি ওয়ার্ড লকডাউনের আওতায় আসছে।

জুম ভিডিও কনফারেন্স প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এই সভায় যুক্ত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহাবুদ্দিন খান, ডিজিএফআইয়ের বরিশালের পরিচালক কর্নেল জিএস মো. বাকের, শেখ হাসিনা সেনানিবাসের ৬২ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লে. কর্নেল ফয়সাল আবেদী হাসান, র্যা ব-৮-এর কমান্ডিং অফিসার আতিকা ইসলাম, এনএসআইয়ের বরিশালের যুগ্মপরিচালক অসিত বরন সরকার, বরিশাল -বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস, সিভিল সার্জন ডা. মো. মনোয়ার হোসেন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন, বাংলাদেশ ব্যাংক বরিশাল শাখার জিএম স্বপন কুমার দাস এবং বিআইডব্লিউটিএ বরিশালের যুগ্ম-পরিচালক মো. আজমল হুদা মিঠু সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments