35 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeকরোনা সচেতনণতাআতাইকুলায় মাধপুর বাজারে সচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ।

আতাইকুলায় মাধপুর বাজারে সচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ।

মোঃ মিঠুন সেখ মিঠু স্টাফ রিপোর্টার: চলমান লকডাউন কর্মসূচির ২য় দিনে আতাইকুলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন এর তত্ত্বাবধানে ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত মাধপুর বাজারে করোনা ভাইরাস মোকাবেলায় মানুষদের সচেতনতা বৃদ্ধি ও সবসময় মাস্ক ব্যবহার করতে অনুরোধ করার পাশাপাশি যাদের মাস্ক নেই তাদের মাস্ক বিতরণ করা হয় এবং যারা সরকারি নির্দেশনা না মেনে দোকানপাট খোলা রেখেছে সেগুলো বন্ধ করে চায়ের দোকানদার দের খাদ্য সামগ্রী ব্যবস্থা করে দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন আতাইকুলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন। কর্মসূচিতে আমাদের সাথে কাজ করেছেন মাধপুর শেখ রাসেল ব্লাড ডোনার ক্লাব মাধপুর ইউনিট।

‘মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ’, ‘সবাই মিলে মাস্ক পরি, করোনা মুক্ত বাংলাদেশ গড়ি’, মাস্ক পড়ুন সেবা নিন, করোনার নতুন ঢেউ আটকে দিন’ ‘জনসমাগম এড়িয়ে চলি, সকলে মিলে সুস্থ থাকি’— এ রকম জনসচেতনতামূলক স্লোগান মঙ্গলবার দুপুরে আতাইকুলা থানা পুলিশ তত্ত্বাবধানে ও ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর উদ্যোগে একটি জনসচেতনতা ও মাস্ক বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন আতাইকুলা থানার অফিসার ইনচার্জ, জালাল উদ্দিন,আর আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরশেদ আলী ভান্ডারী, ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি মোঃ মিঠুন সেখ মিঠু,সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক আল-আমিন বিশ্বাস সাগর,দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম আকাশ, সদস্য মেহেদী হোসেন মন,রেজাউল করিম সিদ্দিকী রাব্বি। মাধপুর শেখ রাসেল ব্লাড ডোনার ক্লাব মাধপুর ইউনিটের মামুন সহ সদস্য বৃন্দরা। ছবি তুলেছেন এমআই মিরাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments