38 C
Bangladesh
Monday, April 29, 2024
spot_imgspot_img
Homeস্মার্ট কার্ডউন্নয়নের জোয়ারে ভাসছে কুয়াকাটা, স্মার্ট কার্ড গ্রহণের আনন্দ।

উন্নয়নের জোয়ারে ভাসছে কুয়াকাটা, স্মার্ট কার্ড গ্রহণের আনন্দ।

জাহিদুল ইসলাম জাহিদ: কুয়াকাটা-কলাপাড়া, প্রতিনিধি:-

কুয়াকাটা পৌরসভায় প্রথমবারের মতো স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠান শুরু হয়েছে।
বাংলাদেশ উন্নয়নের লক্ষ্যে পৌঁছে দিতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিন্তাভাবনাকে, সাধুবাদ জানিয়েছে স্মার্ট কার্ড গ্রহণ করিরা। প্রথম ধাপে কুয়াকাটায় যারা স্মার্ট কার্ড পেয়েছে ২০১৯ সালে যে নাগরিক ভোটার আইডি কার্ডের জন্য আবেদন করেছে, এবং যাদের জন্ম ০১-০১-২০০১ তারিখে, তারাই প্রথমবার স্মার্ট আইডি কার্ড পেয়েছে।

স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠান, আজ সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত, কুয়াকাটা ৬০ নং লতাচাপলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এখানে এই স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠান চলবে বলে জানিয়েছেন। প্রথম ধাপে কুয়াকাটা পৌরসভায় নয়টি ওয়ার্ডে মোট স্মার্ট কার্ড বিতরণ করা হবে ৫৩৫ টি।

স্মার্ট কার্ড গ্রহণকারীরা বলেন, বঙ্গোপসাগরের কোল ঘেষে গড়ে উঠেছে এ পর্যটন নগরী কুয়াকাটা, সেই কুয়াকাটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে ভাসছেন। এবং গ্রহণকারীরা বলেন, আজ আমরা স্মার্ট কার্ড পেয়েছি, স্মার্ট কার্ড হাতে পাওয়ার পরে অনেকটা আনন্দ লেগেছে, সাথে সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্মার্ট কার্ড গ্রহণকারীরা অসংখ্য ধন্যবাদ জানিয়েছে।

এ বিষয়ে ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ মনির শরিফ, আমাদের জানিয়েছেন, আজ আমরা প্রথম ধাপে মোট ৫৩৫ স্মার্ট কার্ড দিতে পারছি। নয়টি ওয়ার্ডের কাউন্সিলরের হাতে, যার যার ওয়ার্ডের কার্ড তার হাতে তুলে দেওয়া হয়েছে। এবং আমার নিজ হাত থেকে, আমার এলাকার মানুষকে দিতে পেরে আমি নিজে আনন্দিত। তিনি আরো বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে ডিজিটাল বাংলাদেশ, বিশ্বের কাছে বাংলাদেশের একটি বড় সম্মান রয়েছেন, সেই সম্মান অর্জন করার মূল হাতিয়ার ছিলেন, দেশরত্ন শেখ হাসিনা।

শেষে বলেন,পরবর্তী ধাপে, যখন স্মার্ট কার্ড দেওয়া হবে, কুয়াকাটা পৌরসভার মাধ্যমে মাইকিন করে জানিয়ে দেওয়া হইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments