32 C
Bangladesh
Friday, May 17, 2024
spot_imgspot_img
Homeসমাবেশকুয়াকাটায় অবরোধের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ বিক্ষোভ মিছিল।।

কুয়াকাটায় অবরোধের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ বিক্ষোভ মিছিল।।

আবুল হোসেন রাজু,
কুয়াকাটা( পটুয়াখালী) প্রতিনিধি।।

পটুয়াখালীর কুয়াকাটায় বিএনপি ও জামায়াতের অবরোধ ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যায় কুয়াকাটা পৌর আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কুয়াকাটা পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ অফিসে শান্তি সমাবেশে মিলিত হয়। এতে কুয়াকাটা পৌরসভা ও লতাচাপলী ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।
সমাবেশে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আ: বারেক মোল্লা সভাপতিত্ব করেন। কুয়াকাটা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু অনন্ত মুখার্জির সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য দেন, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গাজী মোঃ ইউসুফ আলী, সহ-সভাপতি মোঃ পান্না মিয়া হাওলাদার, লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ আনছার উদ্দিন মোল্লা, কুয়াকাটা পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ আব্বাস কাজী, যুবলীগের সভাপতি শেখ ইসাহাক আলী, ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মজিবুর রহমান প্রমুখ।

সমাবেশে বক্তারা বিএনপি ও জামায়াতের অবরোধের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতা কর্মীদের মাঠে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।# # #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments