30 C
Bangladesh
Monday, April 29, 2024
spot_imgspot_img
Homeঅনুদানকুলাউড়ায় হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ।

কুলাউড়ায় হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ।


বৃহঃবার, ৮ জুলাই, ২০২১,

আকাশ :: কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে করোনাভাইরাস রোধকল্পে কঠোর লকডাউনে কর্মহীন দরিদ্র, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে কর্মহীন দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মহীনদের মাঝে উপহার প্রদানের প্রসংশা করে বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক এম আতিকুর রহমান আখই।

কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী জানান, করোনাভাইরাস রোধকল্পে কঠোর লকডাউনে অসহায়, দুঃস্থ ও অতিদরিদ্র পরিবারের কর্মহীন হওয়া মানুষের সাহায্যার্থে কুলাউড়া উপজেলায় ১৩টি ইউনিয়নের প্রতি ইউনিয়নে ১শ জন করে মোট ১ হাজার ২ শত পরিবার ও ১টি পৌরসভায় ২শ পরিবারসহ সর্বমোট ১ হাজার ৫ শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হবে।
তিনি আরও জানান, অসহায় পরিবারদের মধ্যে রয়েছে সিএনজি অটোরিকশা, মিনি বাস, অটোরিকশা, মোটর গ্যারেজ, হোটেল ও ডেকোরেটার্স শ্রমিক, দোকান কর্মচারী, পত্রিকা হকার, নরসুন্দর ও রবিদাস সম্প্রদায়ের শ্রমিকরা।
বিতরণকৃত উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ৩ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবন এবং ১ লি. ভোজ্য তেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments