31 C
Bangladesh
Monday, April 29, 2024
spot_imgspot_img
Homeসভাকুয়াকাটায় আন্তঃ জেলা বাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের পরিচিতি সভা অনুষ্ঠিত।

কুয়াকাটায় আন্তঃ জেলা বাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের পরিচিতি সভা অনুষ্ঠিত।

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা প্রতিনিধিঃ-

সাগর কন্যা কুয়াকাটাকে বিশ্বের দরবারে পরিচিত করতে পিছিয়ে থাকবে না শ্রমিকরা, এমনই প্রতিপাদ্য নিয়ে পটুয়াখালী আন্তঃজেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের পরিচিতি সভা এবং দেয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

নাসির উদ্দিন সোনা”র সঞ্চালনায়,পটুয়াখালী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ ছগির মোল্লার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি গাজী মোঃ ইউসুফ আলী, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর কাউন্সিলর মোঃ তৈয়বুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব আলম আকন, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, লতাচাপলী ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আঃ মজিদ মোল্লা, শ্রমিক নেতা আঃ মালেক, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ মোশাররফ আকন প্রমুখ।

সভায় নবগঠিত এই সংগঠনের ১৫ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়। সভা দোয়া মোনাজাত করা হয়।
এ সময় বক্তারা নবগঠিত এই সংগঠনের নেতৃবৃন্দকে শ্রমিকদের সাংগঠনিক নীতিমালা অনুসরণ করে চলার আহবান জানান। এবং কুয়াকাটা পর্যটকদের আকর্ষণ বাড়ানোর জন্য সড়কপথে যাতে তাদের ভোগান্তির শিকার না হতে হয় সেদিকেও সংগঠনটির নেতাকর্মীদের প্রতি নজর রাখার আহ্বান জানায় বক্তারা।

জাহিদুল ইসলাম জাহিদ,
কুয়াকাটা প্রতিনিধি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments