26 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeঅনুদানদাগনভূঞায় কর্মহীন-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ।

দাগনভূঞায় কর্মহীন-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ।

আবদুল্লাহ আল মামুন :
সারা দেশে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় কঠোর লকডাউন চলছে। এ অবস্থায় দিন এনে দিন খেয়ে যাঁদের সংসার চলে, তাঁরা কর্মহীন হয়ে পড়েছেন। অনেকের ঘরে খাবার নেই। অনেকে ধারদেনা করে চলছেন। তাঁদের পাশে দাঁড়িয়েছে ফেনী জেলা আওয়ামী যুবলীগ।

কর্মহীন, অসহায়, হতদরিদ্র ও খেটে-খাওয়া মানুষের মাঝে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য, মাস্ক, হ্যান্ডস্যানিটাইজারসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী ও চিকিৎসা সহায়তার পাশাপাশি রান্না করা খাবারও তুলে দিচ্ছে ফেনী জেলা যুবলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের পরামর্শে করোনার শুরু থেকেই নানা মানবিক কর্মসূচি নিয়ে অসহায় লোকজনের পাশে রয়েছে জেলা যুবলীগ।
মানবিক এই কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে ফেনীর দাগনভূঞা উপজেলার বাদামতলী আশ্রয়ণ প্রকল্প ও এর আশেপাশের ছয় শতাধিক গরীব-অসহায় লোকজনের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল কবির রতন এবং জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ রিয়াদ আজিজ চৌধুরী রাজিব উপস্থিত থেকে লোকজনের হাতে খাবার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, সাধারণ সম্পাদক ও মাতুভূঞা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন, স্থানীয় ইউপি সদস্য আহম্মদ উল্যাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments