33 C
Bangladesh
Monday, April 29, 2024
spot_imgspot_img
HomeUncategorizedনওগাঁর বদলগাছীতে কিশোরী সহ দুই শিশুকে পিটিয়ে আহত আটক/১

নওগাঁর বদলগাছীতে কিশোরী সহ দুই শিশুকে পিটিয়ে আহত আটক/১

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর বদল গাছী উপজেলার বালুভরা ইউপির দোনইল গ্রামে প্রতিবেশী মাদ্রাসা শিক্ষককের বিরুদ্ধে এক ৭ম শ্রেণির ছাত্রী ও দুই শিশুকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।
জানা যায় গত ৮ জুন শনিবার আনুমানিক বিকাল ৫টায় উপজেলার বালুভরা ইউপির দোনইল পশ্চিম পাড়ার ফারুক হোসেনের মেয়ে ফারিয়া(১২) সহ দুই শিশু আব্দুল্লা রাফি(১০) ও রাতুল(৮)পার্শ্ববর্তী মাঠে ঘুড়ি উড়ানোর জন্য যায়।এসময় একই গ্রামের আনছার আলীর ছেলে মোঃ জিয়াউর রহমান (মাদ্রাসা শিক্ষক) তাঁর বীজতলা নষ্ট করার অভিযোগে উক্ত ছেলে মেয়েদের মারধর করে।
এবিষয়ে ফারিয়ার বাবা সহ এলাকাবাসি জানান আমার মেয়ে সহ দুই শিশুকে মিথ্যা অভিযোগে মারধর করার পর আমার মেয়েকে ঘটনা স্থলে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে শিশু দুটিকে তার বাড়িতে ধরে নিয়ে যায় এবং ঘরে বন্ধি করে রাখে। খবর পেয়ে আমরা মেয়েকে উদ্ধার করে বদলগাছী হাসপাতালে নিয়ে যাই এবং প্রতিবেশী অনেককে নিয়ে শিশু দুটিকে উদ্ধার করি।

অভিযুক্ত জিয়াউর রহমানের সাথে ফোনে যোগাযোগ করলে তাঁর স্ত্রী বলেন, আমরা এখন নওগাঁ সদর হাসপাতালে। তিনি আরো বলেন,প্রতিবেশী বেশ কিছু সন্ত্রাসী আমার স্বামীকে অতর্কিত হামলা ও মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায় এবং গুরতর ভাবে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসি।

সরজমিন গিয়ে দেখা যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই ধরনের মারপিটের ঘটনা ঘটে। ঐ এলাকায় এখন টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে ঘটে যেতে পারে বড় কোন দুর্ঘটনা।

এবিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আতিয়ার রহমান বলেন,শিশুকে মারধরের ঘটনায় একটি মামলা হয়েছে।এক জন আসামীকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments