40 C
Bangladesh
Sunday, April 28, 2024
spot_imgspot_img
Homeনির্বাচনপ্রার্থীতা ফিরে পেয়েই ভোটের মাঠে নওগাঁ-২ ধামুইরহাট-পত্নীতলা আসনের আখতারুল আলম

প্রার্থীতা ফিরে পেয়েই ভোটের মাঠে নওগাঁ-২ ধামুইরহাট-পত্নীতলা আসনের আখতারুল আলম

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁ-২ ধামইরহাট ও পত্নীতলা আসনের স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এইচএম আখতারুল আলম। প্রার্থীতা ফিরে পেয়েই ভোটের মাঠে প্রচারে নেমে পড়েছেন ।

বুধবার (২০ ডিসেম্বর) আদালতের আদেশে প্রার্থীতা ফিরে পাওয়ার পর সন্ধ্যায় রিটার্নিং অফিসার (নওগাঁর জেলা প্রশাসক) পক্ষে তার প্রতীক প্রদান করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সোহেল রানা। ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনে লড়বেন তিনি।

মনোনয়নপত্র যাচাই-বাছাই প্রথম পর্বে গত ৪ ডিসেম্বর আখতারুল আলমের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। প্রার্থীতা ফিরে পেতে এই সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচন কমিশনের নিকট আপিল করেন তিনি গত ১৪ ডিসেম্বর। শুনানি নিয়ে রিটার্নিং কর্মকর্তা আপিল না মঞ্জুর করলে তিনি ১৫ ডিসেম্বর হাই কোর্ট ডিভিশনে আপিল করেন। শুনানি শেষে ২০ ডিসেম্বর বুধবার হাইকোর্ট আখতারুল আলমের মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেন।

ইঞ্জিনিয়ার এইচএম আখতারুল আলম বলেন, ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। ষড়যন্ত্রের সকল জাল ছিন্ন করে অবশেষে প্রার্থিতা ফিরে পেয়েছি। ২০০৮ সাল থেকেই আমি নওগাঁ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চাইছি। আমি এই এলাকার মানুষের অনেক দবন ধরে বিপদে আপদে পাশে রয়েছি। আমার প্রতি মানুষের যে উৎসাহ ও ভালোবাসা দেখছি, তাতে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

এ আসনে আওয়ামীলীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার এর পাশাপাশি আরও প্রতিদ্বদ্বিতা করছেন জাতীয় পার্টির প্রার্থী তোফাজ্জল হোসেন এবং জাকের পার্টির রেজুয়ান ফারুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments