30 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeকরোনা ভাইরাসফেনীর দাগনভূঞায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু

ফেনীর দাগনভূঞায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু

আবদুল্লাহ আল মামুন :
কোভিড-১৯ আক্রান্ত হয়ে ফেনীর দাগনভূঞা উপজেলার মোঃ নজরুল ইসলাম (৩৬) নামে বাহরাইন প্রবাসী এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২ জুলাই) বিকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে কুমিল্লায় মারা যান তিনি। নজরুল উপজেলার সদর ইউনিয়নের মধ্যম জগতপুরের আমান উদ্দিন মাঝি বাড়ির মৃত মোহাম্মদ মোস্তফার ৩য় ছেলে।

দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পারিবারিক সূত্র জানায়, গত ১৩ জুন থেকে নজরুল জ্বর, সর্দিসহ অসুস্থ বোধ করেন নজরুল। এরপর নমুনা দেয়া হলে গত ২৭ জুন প্রতিবেদনে তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। শ্বাসকষ্ট দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে শ্বাস নিতে না পারায় শুক্রবার বিকালে স্বজনরা তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে কুমিল্লায় পৌঁছালে অবস্থা আরো সংকটাপন্ন হয়। পার্শ্ববর্তী ক্যান্টনমেন্ট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ রুবাইয়াত বিন করিম জানান, করোনায় আক্রান্ত নজরুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে তিনি শুনেছেন। নজরুলের ছোট ভাই নিশান জানান, নজরুল দীর্ঘদিন বাহরাইনে ছিলেন। ৫ ভাই ও দুই বোনের মধ্যে তিনি ৩য়। শুক্রবার রাত ১০টায় দিকে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments