30 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeস্বেচ্ছাস্বেবী সংগঠনববিতে যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জয়নাল-আসিব

ববিতে যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জয়নাল-আসিব

আরিফ হোসাইন, ববি প্রতিনিধি

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জয়নাল আবেদীন এবং সাধারণ সম্পাদক মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আসিব হাসান। আজ শুক্রবার (২৮ জুলাই) সাবেক সভাপতি অমিত সাহা অর্জুন ও সাধারণ সম্পাদক দেবাশীষ দাসের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য (২০২৩-২৪) এ কমিটি অনুমোদন হয়।

নবনির্বাচিত সভাপতি জয়নাল আবেদীন বলেন,প্রতিটি শিক্ষার্থীর নিজ এলাকা নিয়ে কাজ করতে ভালোবাসে।সে জায়গা থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থী সহ যশোর থেকে আগত বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সুখেদুঃখে পাশে থাকতে চাই।শিক্ষার্থীদের যেকোন সহযোগিতায় আমরা পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করবো।ছাত্রকল্যাণ নামটি রক্ষার সকল কার্যক্রমে অংশগ্রহণ করবো।বড় ভাইদের পরামর্শে এগিয়ে নিবো সংগঠনটির এটাই প্রত্যাশা।

নবগঠিত কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান শুভ,হাদিউজ্জামান সুজন,ব্রজ গোপাল দাস,মোঃ মামুন হোসেন,আসিফ আহমেদ আকাশ,ফারিয়া তাসনিম জেসিকা,অরুপ কুমার সাহা,তানিম বাইজি এবং উম্মে হাফসা উর্মি।

যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নওরিন নুর তিষা ,বাসুদেব কর্মকার,সাকিব,তন্ময় দেবনাথ,জুবায়ের,রবিউল ইসলাম,অর্নব বিশ্বাস,মুত্তাকী ও নাজমুল।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহাবুর রহমান,সাজিদ,তাসিন হাসান ও তুজাম্মেল হক শিমুল।

সহ সাংগঠনিক সম্পাদক হিসেব আছেন-শিপন সরকার,অয়ন সাহা,প্রনয় কুন্ডু,হাবিবুর রহমান বাপ্পি ও সাজ্জাদ হোসেন।

কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন খায়রুজ্জামান সুজন।প্রচার সম্পাদক হয়েছেন ইয়াসমিন ইরা এবং উপ প্রচার সম্পাদক সাইফুল ইসলাম,আল-আমিন ও মাসুদ রানা।

দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন আশিকুর রহমান।আইন বিষয়ক সম্পাদক দিপু এবং সহ আইন সম্পাদক মোফাজ্জল হোসেন,মো নাজমুল হোসেন, সাজেদুর সাকিব,সুজন হোসেন,মো সজীব হোসেন ও মো অহিদুল ইসলাম।

ক্রীড়া সম্পাদক বোরহান উদ্দিন
এবং উপক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান।ছাত্রী বিষয়ক সম্পাদ পারুল খাতুন।
সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বনশ্রী বিশ্বাস এবং সহ সংস্কৃতিক সম্পাদক মো: নুর ইসলাম,আবু উবাইদা ও মোঃ তারিকুল ইসলাম।শিক্ষা বিষয়ক সম্পাদক রাতুল হোসেন। আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে আছেন, কৃষ্ণ বিশ্বাস, পরিবেশ বিষয়ক সম্পাদক মাহবিদ হাসান রিফাত,তথ্য সম্পাদক রাশেদ।

এছাড়াও সদস্য হিসেবে আছেন,গৌরঙ্গ পাল,সৌমিত্র দেবনাথ ও মো: তামিম রহমান আশিক।

এসময় নবনির্বাচিত সাধারণ সম্পাদক বলেন, যশোর জেলা ছাত্রকল্যান সমিতি প্রতিষ্ঠার পর থেকে সাধারণ শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় সর্বোচ্চ ভূমিকা রেখেছে। এরই ধারাবাহিকতায় আগামী দিনগুলোতে আমরা নবগঠিত কমিটির সকলে ঐক্যবদ্ধভাবে শিক্ষার্থীদের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments