38 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeভান্ডারিয়াভান্ডারিয়ায় জাতীয় স্বাস্থ্য দিবস উপলক্ষে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি এর উদ্যোগে বিনামূল্যে...

ভান্ডারিয়ায় জাতীয় স্বাস্থ্য দিবস উপলক্ষে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি এর উদ্যোগে বিনামূল্যে রক্তদান কর্মসূচি পালিত।

মোঃ ফেরদৌস মোল্লা, পিরোজপুর প্রতিনিধি:-

সামাজিক সংগঠন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি।মানবতার কল্যানে এগিয়ে আসা একজাগ তরুণ প্রজন্মের উদ্যোগে ,আপনার রক্তদানে বাঁচতে পারে একটি প্রাণ! আসুন সবাই মিলে রক্ত দেই জীবন বাচাই! এই স্লোগানকে সামনে রেখে গড়ে উঠেছে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি। গতকাল সকালে পিরোজপুরের ভান্ডারিয়ায় সেইফ ব্লাড ডোনেট সোসাইটি এর উদ্যোগে জাতীয় স্বাস্থ্য দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তেদান কর্মসূচি পালিত হয়।
জাতীয় স্বাস্থ্য দিবস উপলক্ষে প্রথমে বারের মতো রক্তদান করেন মোঃ সাকিব হাসান ও মোঃ আমিনুল ইসলাম ,তখন উপস্থিত ছিলেন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের সদস্য সানোয়ার হোসেন, ফয়সাল, সাংবাদিক ফেরদৌস মোল্লা, মারুফ,শামীম, প্রমুখ। সেইফ ব্লাড ডোনেট সোসাইটির প্রতিটি সদস্য মানবতার কল্যানে কাজ করার জন্য এগিয়ে এসেছে,
আমরা যদি কিছু বছর পিছনের দিকে তাকাই তাহলে দেখতে পাবো যে মানুষ রক্ত টাকার বিনিময়ে ক্রায় করতো,আর এখন আমাদের মতো তরুণ প্রজন্মেরের উদ্যোগে বিনামূল্যে রক্ত মেনেজ করে দেওয়া ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা সহ আরো অনেক মানবতার কাজে এগিয়ে এসেছে।সেইফ ব্লাড ডোনেট সোসাইটির সদস্যরা বলেন আমারা সারাজীবন মানুষের পাসে থাকতে চাই মানবতার কল্যানে কাজ করতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments