29 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeস্বেচ্ছাস্বেবী সংগঠনমহিপুরে 'ওয়ার্ল্ড কনসার্ন, বাংলাদেশ' এর পক্ষ থেকে সুবিধাবঞ্চিতদের মাঝে ছাগল বিতরন

মহিপুরে ‘ওয়ার্ল্ড কনসার্ন, বাংলাদেশ’ এর পক্ষ থেকে সুবিধাবঞ্চিতদের মাঝে ছাগল বিতরন

মহিবুল্লাহ পাটোয়ারী (মহিপুর -কুয়াকাটা প্রতিনিধি :

পটুয়াখালীর মহিপুরে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ এর পক্ষ থেকে উপকূলীয় এলাকায় জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলায় ও বিকল্প জিবিকায়নের লক্ষে পরিবার পর্যায়ে ছাগল বিতরন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে মহিপুর মুক্তিযোদ্ধা মেমোরীয়াল ডিগ্রি কলেজ সংলগ্ন ৩ টি ইউনিয়নের মোট ৩২ টি সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ছাগল বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ছাগল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহিদুল ইসলাম সেলিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম ও ইউপি সদস্য সিরাজুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের প্রোগ্রাম ম্যানেজার সিলভেস্টার মাইকেল, সহকারী ম্যানেজার রাজীব বিশ্বাস, মনিটরিং অফিসার পায়েল দাস,ফিল্ড অফিসার উজ্জ্বল কুন্ডু।

এসময় সংস্থাটির সহকারী ম্যানেজার রাজিব বিশ্বাস বলেন ওয়ার্ল্ড কনসার বাংলাদেশ সবসময় সমাজের পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীদের নিয়ে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন সংস্থাটি দীর্ঘদিন ধরে উপকুলীয় এলাকার দুস্থ ও অসহায়দের আত্মকর্মসংস্থান তৈরিতে সুনামের সাথে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments