29 C
Bangladesh
Saturday, May 4, 2024
spot_imgspot_img
Homeস্বেচ্ছাস্বেবী সংগঠনমেহেন্দীগঞ্জে জয় বাংলা ঐক্য পরিষদের নেতৃত্বে মিলন ও আসাদ

মেহেন্দীগঞ্জে জয় বাংলা ঐক্য পরিষদের নেতৃত্বে মিলন ও আসাদ

ববি প্রতিনিধি:
শিক্ষা, আদর্শ, দেশপ্রেম এই তিন মূলনীতি নিয়ে গঠিত জয় বাংলা ঐক্য পরিষদের বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলা শাখার নেতৃত্বে সভাপতি এইচ এম মিলন ও সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম (আসাদ)। ২৭ জুলাই বৃহস্পতিবার জাতীয় ঐক্য পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের চেয়ারম্যান ও সভাপতি জিলানী রহমান এর সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এইচ এম মিলনকে সভাপতি ও আসাদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য এই আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় দপ্তর সেল এ জমা দেওয়ার নির্দেশ দেয়া হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সাব্বির মাহমুদ, আহসান হাবীব, আব্দুল কাদের, শামীম গাজী, আবু তাহের সৈকত, ফয়সাল হোসেন, জাফর আহম্মেদ, রেদোয়ান আহমদের সিয়ামসহ আরও অনেকে।

কমিটির নব নির্বাচিত সভাপতি এইচ এম মিলন বলেন, জয় বাংলা নামক শব্দটা আওয়ামী লীগ তথা সারা বাঙ্গালীর আবেগের শব্দ, প্রানের শব্দ। এই শব্দ সর্বপ্রথম উচ্চারণ করেই, বাঙ্গালী স্বাধীনতা অর্জন করেছে। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা আগামী বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ করেতে যে পদক্ষেপগুলো নিয়েছেন, তারই অংশীদার হয়ে ধারাবাহিকভাবে কাজ করব। দক্ষিনাঞ্চলের নদী বেষ্টিত, অবহেলিত মেহেন্দিগঞ্জ উপজেলা কে স্মার্ট উপজেলায় রূপান্তর করতে এই সংঠনের প্রতিটা নেতা-কর্মীদের সাথে নিয়ে নিরলসভাবে কাজ করে যাব।
সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম আসাদ বলেন, জয় বাংলা ঐক্য পরিষদ আওয়ামীলীগের ভাবধারায় ও বঙ্গবন্ধুর আদর্শে গঠিত এবং দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উজ্জীবিত একটি সামাজিক সংগঠন। আমরা চাই আমাদের মেধা ও দক্ষতা দিয়ে এই সাধারণ সংগঠনটিকে প্রভাবশালী সংগঠন হিসেবে রুপ দিতে। দেশরত্ন শেখ হাসিনার সকল সিদ্ধান্ত বাস্তবায়নে আওয়ামীলীগকে সহযোগিতা করাই আমাদের মুল উদ্দেশ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments