24 C
Bangladesh
Monday, May 6, 2024
spot_imgspot_img
Homeআনন্দ মিছিলশামিম আল সাইফুল সোহাগকে সাংগঠনিক সম্পাদক করায় রাঙ্গাবালীতে আনন্দ মিছিল।

শামিম আল সাইফুল সোহাগকে সাংগঠনিক সম্পাদক করায় রাঙ্গাবালীতে আনন্দ মিছিল।

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি,
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে এ্যাডভোকেট শামিম আল সাইফুল সোহাগকে সাংগঠনিক সম্পাদক করায় আনন্দ মিছিল করা হয়েছে। সোমবার রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বাহেরচর বাজারে এ মিছিল করা হয়।
উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত মিছিলে স্লোগানের মাধ্যমে এ্যাডভোকেট সোহাগসহ কেন্দ্রীয় যুবলীগের নতুন নেতৃত্ববৃন্দকে শুভেচ্ছা জানানো হয়। পরে পথসভা হয়।
এতে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল, উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বল,ছোট বাইশদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য,হাসান মৃধা,সাধারণ সম্পাদক রাঙ্গাবালী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ,হোসেন মল্লিক, সদস্য রাঙ্গাবালী উপজেলা যুবলীগ,রুবেল হাওলাদার,সদস্য রাঙ্গাবালী উপজেলা যুবলীগ,ইলিয়াস খাঁন, সদস্য রাঙ্গাবালী উপজেলা যুবলীগ,রায়হান মৃধা প্রমুখ।

মিছিল শেষে মোঃ ইব্রাহিম খলিল ও মশিউর রহমান শিমুল রাষ্ট্র নায়ক শেখ হাসিনা, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিল ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পটুয়াখালী জেলা যুবলীগের আহব্বায়ক এড.আলহাজ্ব আরিফুজ্জামান রনি ও যুগ্ম আহব্বায়ক সহিদুল ইসলাম সহিদ ভাইয়ের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments