23 C
Bangladesh
Tuesday, May 7, 2024
spot_imgspot_img
Homeশোক সংবাদশেখ হাসিনার চাচী ও সংসদ সদস্য শেখ হেলালের মা রাজিয়া নাসের আর...

শেখ হাসিনার চাচী ও সংসদ সদস্য শেখ হেলালের মা রাজিয়া নাসের আর নেই

রিপোর্টঃ ফেরদৌস মোল্লা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী ও বাগেরহাট-১ (চিতলমারী, মোল্লাহাট ও ফকিরহাট) আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা এবং বাগেরহাট-২ (কচুয়া-বাগেরহাট সদর) আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের শেখ রাজিয়া নাসের আর নেই।
সোমবার (১৬ নভেম্বর) রাতে ঢাকার এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।
বাগেরহাট-২ (কচুয়া-বাগেরহাট সদর) আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের একান্ত সচিব এইচ এম শাহিন এ তথ্য নিশ্চিত করেছেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের সহধর্মীনী ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। খুলনার সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলও রাজিয়া নাসেরের সন্তান।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেনছেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান উপদেষ্টা, সাবেক সহ সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা মহানগর উত্তরের সাবেক সহসভাপতি ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শরিফুল ইসলাম, ঢাকা কলেজের মেধাবী তরুণ ছাত্রনেতা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিপ্লবী প্রচার সম্পাদক মনিরুল ইসলাম মনি মোল্লা সহো বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পরিবার বর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments