34 C
Bangladesh
Thursday, May 2, 2024
spot_imgspot_img
Homeস্বেচ্ছাস্বেবী সংগঠনস্বেচ্ছাসেবী সংগঠন নির্মিসার ২য় কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত।

স্বেচ্ছাসেবী সংগঠন নির্মিসার ২য় কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত।

মোঃ আশিকুর রহমান আব্দুল্লাহ, সাতক্ষীরা জেলা প্রতিনিধি

৪ঠা এপ্রিল, ২০২১ রোজঃ রবিবার, বুধহাটা এবিসি কেজি স্কুলে স্বেচ্ছাসেবী সংগঠন নির্মিসার ২য় কেন্দ্রীয় সম্মেলন ও বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা টিচার্স অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জনাব হেদায়েতুল ইসলাম, সিটি ব্যাংক বুধহাটা এজেন্ট শাখার ব্যবস্থাপনা পরিচালক খলিলুর রহমান, সহকারী পরিচালক তোফায়েল আহমেদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে নির্মিসার বিগত এক বছরের বিভিন্ন কার্যক্রম উপস্থাপন করা হয় এবং ভবিষ্যত পরিকল্পনা ও করণীয় কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। নির্মিসার কেন্দ্রীয় কমিটি, সাতক্ষীরা জেলা কমিটি ও আশাশুনি থানা কমিটির দায়িত্বশীল কর্মীগণ এসব বিষয়ে আলোকপাত করেন।

অনুষ্ঠানে নির্মিসার নীতিমালার মোড়ক উন্মোচন ও অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করা হয়। এছাড়াও ২০২০-২০২১ সালের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করে, তানজির আহমেদ কে প্রেসিডেন্ট ও উৎপল ঘোষ কে সেক্রেটারি জেনারেল করে ১৩ সদস্যের ২০২১-২০২২ সালের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

প্রধান অতিথি নতুন সদস্যদের শপথ পাঠ করান এবং বক্তব্যে তিনি সর্বদা নির্মিসার পাশে থেকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। সভাপতি উৎপল ঘোষের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments