30 C
Bangladesh
Sunday, April 28, 2024
spot_imgspot_img
Homeদূর্ঘটনানওগাঁয় পুকুরে মাছের খাবার দিতে গিয়ে লাশ হয়ে ফিরলো এক যুবক।

নওগাঁয় পুকুরে মাছের খাবার দিতে গিয়ে লাশ হয়ে ফিরলো এক যুবক।

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁ জেলার রাণীনগরে পুকুরে মাছের খাবার দিতে গিয়ে জাইনুর ইসলাম (১৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পারইল ইউনিয়নের বিশিয়া গ্রামের একটি পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত জাইনুর ইসলাম বিশিয়া গ্রামের বেলাল হোসেনের ছেলে। তবে তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, জাইনুর ইসলাম বিশিয়া গ্রামের আব্দুল জব্বার নামের এক ব্যক্তির পুকুর দেখাশোনার কাজ করতেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাত ৮টার দিকে পুকুরে মাছের খাবার দিতে যান। এরপর রাত ১০টা বেজে গেলেও বাড়ি ফেরেননি। পরে বাবা বেলাল হোসেন তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও ফোনটি রিসিভ না হওয়ায় গ্রামের আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন।

বিষয়টি পুকুর মালিক আব্দুর জব্বারকেও জানানো হয়। জব্বার রাত সাড়ে ১১টার দিকে পুকুরে গিয়ে কিছু ভাসতে দেখেন। জাইনুরের পরিবারকে খবর দিলে লোকজন এসে পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে।

পুকুর মালিক আব্দুল জব্বার বলেন, রাত ১০টার পরও জাইনুর বাড়িতে না যাওয়ায় তার বাবা আমাকে অবগত করেন। বিষয়টি জানার পর রাত ১১টা পর্যন্ত তার কোনো খোঁজ না পাওয়ায় গ্রামের শেষ সীমানায় পশ্চিম পাশে পুকুরে গিয়ে কিছু ভাসতে দেখি।
জাইনুরের পরিবারকে খবর দিলে তারা পুকুরে নেমে ভাসমান মৃতদেহটি তার মরদেহ বলে নিশ্চিত করেন। তবে কী কারণে এমন ঘটনা ঘটল কিছুই বুঝতে পারছি না। তার শরীরে আঘাতের কোনো চিহ্নও নেই বলে তিনি জানান।

রানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিন আকন্দ বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, প্রাথমিক অবস্থায় নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।
নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments