33 C
Bangladesh
Monday, April 29, 2024
spot_imgspot_img
Homeনির্বাচনপাথরঘাটা পৌর নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী খাঁন মাহবুব ও তার সমর্থকদের উপরে সন্ত্রাসীর...

পাথরঘাটা পৌর নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী খাঁন মাহবুব ও তার সমর্থকদের উপরে সন্ত্রাসীর হামলা।

বিশেষ প্রতিনিধি, নূরুজ্জামান আলমাসীঃ

বরগুনা জেলাধীন পাথরঘাটা উপজেলা পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ মাহবুবুর রহমান খাঁন’র উপরে হামলা করেছেন বলে অভিযোগ করেছেন মেয়র প্রার্থী মাহবুবুর রহমান খাঁন। ঘটনাটি ঘটেছে – আজ ৬ জানুয়ারী, বুধবার আনুমানিক রাত ৭.৩০ সময়। মাহবুবুর রহমান খাঁন পাথরঘাটা উপজেলার অধিবাসী। চলতি বছরের পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন তিনি।

হামলার বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি গণতান্ত্রিক দেশের একজন নাগরিক হিসেবে এবং জনগণের ভালবাসা নিয়ে নির্বাচনে মাঠে নেমেছি, কিন্ত একদল কুচক্রী মহল চাচ্ছে না যে, আমি নির্বাচন করি, তাই তরা বার বার আমাকে হুমকি ধামকি দিয়ে আসছে, তাদের হুমকিতে ভয় না পেয়ে জনগণের ভালবাসার স্বার্থে আমি প্রার্থী হিসেবে অটুট থেকে মাঠে কাজ করে যাচ্ছি।

সে আরো জানান – গত ৪-৫ জানুয়ারী আমার বাসায় ওরা হামলা চালিয়েছে, বাসার আসবাবপত্র ভাংচুর করেছে, আবার আজ ৬ জানুয়ারী রাত ৭.৩০ টার দিকে হঠাৎ আমি সহ আমার সহোযোগিদের উপরে হামলা চালায়, কিন্ত আমার সহোযোগিরা আমাকে রক্ষা করতে গিয়ে তারা সকলে আহত হয়, পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণ হয়।

তিনি বলেন, আমি পাথরঘাটা থানায় এ ব্যাপারে ডায়েরি করার জন্য যাচ্ছি, দেশের উপরে শ্রদ্ধা রেখে, আইনকে শ্রদ্ধা জানিয়ে আমি প্রশাসনের কাছে আকুল আবেদন করবো, যারা আমার উপরে অনাকাঙ্ক্ষিত বারবার হামলা চালাচ্ছে ঘটনার সুষ্ঠু তদন্ত করে ঐ সকল সন্ত্রাসীদেরকে বিচারের আওতায় আনার জন্য অনুরোধ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments