31 C
Bangladesh
Sunday, April 28, 2024
spot_imgspot_img
Homeঈদরমজান উপলক্ষে কুয়াকাটায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে এনা ট্রান্সপোর্ট।

রমজান উপলক্ষে কুয়াকাটায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে এনা ট্রান্সপোর্ট।

আবুল হোসেন রাজু,
কুয়াকাটা(পটুয়াখালী)প্রতিনিধি।

পটুয়াখালীর কুয়াকাটায় অসহায় দুস্থ ও গরীব ২০০ পরিবারের মাঝে এনা ট্রান্সপোর্ট এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার এনায়েত উল্লাহ,পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করলেন । মঙ্গলবার বিকেল ৫টায় কুয়াকাটা প্রেসক্লাব মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
রমজান উপলক্ষে তাদের দেয়া হয়- ১৫ কেজি চাল, ২ কেজি ছোলা বুট, ১ কেজি খেজুর, ১ কেজি চিনি, ২ লিটার সয়াবিন তেল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ২ প্যাকেট সেমাই, ১ প্যাকেট গুড়া দুধ।

এসময় উপস্থিত ছিলেন,এনা ট্রান্সপোর্ট জেনারেল ম্যানেজার মো.সাইফুল ইসলাম রানা HR,সহকারী জেনারেল ম্যানেজার মিজানুর রহমান,কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু,আর টিভির কুয়াকাটা প্রতিনিধি কাজী সাইদ,এনা ট্রান্সপোর্ট পরিবহন কুয়াকাটা কাউন্টার ইনচার্জ ইব্রাহিম হাওলাদারসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।এ সময় তারা খন্দকার এনায়েত উল্লাহর জন্য দোয়া চেয়েছেন সে যেন সুস্থ থাকেন এবং অসহায় দুস্থ ও গরীব মানুষের পাশে সহায়তা নিয়ে সব সময় পাশে দাঁড়াতে পারে তিনি আরো বলছেন পুরো রমজান মাসে কুয়াকাটা ঘাটলা কেন্দ্রীয় মসজিদে ইফতার সামগ্রী ব্যবস্থা করেছেন।###

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments