40 C
Bangladesh
Sunday, April 28, 2024
spot_imgspot_img
Homeঅনুদানরাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরন করেন রেডক্রিসেন্ট।

রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরন করেন রেডক্রিসেন্ট।

আইয়ুব খান,পটুয়াখালী(রাঙ্গাবালী) প্রতিনিধি।।
ঘূূর্ণিঝড় ইয়াস ও পূর্ণিমার জোয়ারে ক্ষতিগ্রস্ত দুই হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরন করে বাংলাদেশ রেডক্রিসেন্ট পটুয়াখালী ইউনিট।

রবিবার সকাল থেকে সোমবার দুপুর পর্যন্ত পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার রাঙ্গাবালী সদর ইউনিয়নের চর কাশেম, ছোট বাইশদিয়া ইউনিয়নের চর নজীর,
চর মোন্তাজ ইউনিয়নের চর আন্ডা, নয়ার চর,চালিতাবুনিয়া ইউনিয়নের মধ্য চালিতাবুনিয়ায়, ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ ত্রাণ বিতরন করা হয় ।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি পটুয়াখালী ইউনিট এর সাধারণ সম্পাদক, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেনের নেতৃত্বে এ ত্রান বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মোঃহানিফ মিয়া,বাংলাদেশ রেডক্রিসেন্ট রাঙ্গাবালী ইউনিটের ডেপুটি টিম লিডার, ছোট বাইশদিয়া ইউনিয়ন টিম লিডার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মাহমুদ হাসান, বাংলাদেশ যুব রেডক্রিসেন্ট পটুয়াখালী ইউনিটের যুব প্রধান ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরিফ আল আমিন ,চরমোন্তাজ ইউনিয়ন টিম লিডার,জাহিদুল ইসলাম রিপন,রাঙ্গাবালী উপজেলা যুব রেডক্রিসেন্টের দলনেতা জিসান উদ্দিন রাব্বি প্রমূখ।

সামগ্রীর মধ্যে ছিল চিড়া,২.৫ কেজি,চিনি, ১ কেজি,বিশুদ্ধ পানি ২টি,বিস্কুট ১০প্যাকেটে, স্যালাইন৫ প্যাকেট,মাস্ক ১০পিচ, ও ব্যাগ ১পিচ। এছাড়া ছিল সুরক্ষা সামগ্রী এবং ত্রিপল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments