32.3 C
Bangladesh
Sunday, April 28, 2024
spot_imgspot_img
Homeঅনুদানসীতাকুণ্ডে জেলেপাড়ায় গরীবের বন্ধু যুব ফাউন্ডেশনের উদ্যোগে গণশিক্ষা রংধনু স্কুলের উদ্ভোধন।

সীতাকুণ্ডে জেলেপাড়ায় গরীবের বন্ধু যুব ফাউন্ডেশনের উদ্যোগে গণশিক্ষা রংধনু স্কুলের উদ্ভোধন।

মুসলেহ উদ্দীন,সীতাকুণ্ড:
চট্রগ্রাম সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নের জেলেপাড়ায় শিক্ষার আলো ছড়ানোর লক্ষে বাড়বকুণ্ড গরীবের বন্ধু যুব ফাউন্ডেশনের উদ্যোগে গণশিক্ষা রংধনু স্কুলের উদ্ভোধন করা হয়েছে।

আজ (২৭ মে) বৃহস্পতিবার উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবতার ফেরিওয়ালা খ্যাত বাংলাদেশের আলোচিত মানবিক পুলিশ শওকত হোসেন, বাড়বকুণ্ড ইউ,পি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী, গরীবের বন্ধু যুব ফাউন্ডেশন সংগঠনের উপদেষ্টা ও সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি গিয়াস উদ্দীন, বিশিষ্ট সমাজ সেবক ইন্জিনিয়ার কামরুদ্দোজা,

এছাড়া আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহ আলম, প্রথম আলো সীতাকুণ্ড প্রতিনিধি সাংবাদিক কৃষ্ণ চন্দ্র দাস, স্বপ্নযাত্রী ফাউণ্ডেশনের সভাপতি কামাল হোসেন, গরীবের বন্ধু যুব ফাউণ্ডেশনের সংগঠনের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ মজুমদার (শিপন), অর্থ সম্পাদক শুভ দাস, মানবতার বন্ধু সাইদুল ইসলাম, ইমরান হোসেন, ইন্জিঃ সোহরাব হোসেন, জিতু কর্মকার, নুরুল আমিনসহ জেলেপাড়ার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দ।

এসময় অনুষ্ঠানে অতিথিরা ছাত্র-ছাত্রীদের মাঝে পাঠ্যবই, খাতা, কলম, পেন্সিলসহ পাঠ্যপুস্তক বিতরন করেন।

অতিথিরা বলেন, গরীবের বন্ধু যুব ফাউন্ডেশন একটি সামাজিক সংগঠন। এই সংগঠনের কার্যক্রম প্রশংসার দাবীদার। ভবিষ্যতেও এই সংঘটনের সামাজিক ও মানবিক কাজকে এগিয়ে নিতে সবাই এগিয়ে আসা প্রয়োজন। আমরা এই সংগঠনের সফলতা কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments