37 C
Bangladesh
Saturday, April 27, 2024
spot_imgspot_img
Homeইফতারসেইফ ব্লাড ডোনেট সোসাইটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইফতারি বিতরণ

সেইফ ব্লাড ডোনেট সোসাইটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইফতারি বিতরণ

মো: ফেরদৌস মোল্লাহ
পিরোজপুর জেলা প্রতিনিধি

বরিশালের পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার এক জাগ তরুণ প্রজন্মের উদ্যোগে আসুন রক্ত দেই জীবন বাঁচাই এই স্লোগানকে সামনে রেখে ২০২১ সালের ২৪ শে মার্চ প্রতিষ্ঠিত হয়েছিলো সংগঠনটি।সংগঠনটির প্রতিষ্ঠা লগ্ন থেকে খুব সুনামের সহিত কার্যক্রম চলছে।সংগঠনটির শাখা এখন পর্যন্ত বাংলাদেশের বিভিন্ন স্থানে ৬৮ টির বেশি রয়েছে।
সংগঠনটির লক্ষ্য উদ্দেশ্য হলো
অসহায় রোগীদের সহয়তা করা ও জরুরী মূহুর্তে রক্তের প্রয়োজন রক্ত ম্যানেজ করে দেওয়া। সমাজকে মাদক মুক্ত করা, পরিবেশ রক্ষার জন্য বৃক্ষ রোপন করা, ছাত্র ছাত্রীদের লেখাপড়ার জন্য সহয়তা করা সহ সকল সামাজিক কর্মকাণ্ডে যুক্ত থাকা।
আজ সেইফ ব্লাড ডোনেট সোসাইটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভান্ডারিয়ার বিভিন্ন স্থানে প্রায় দেঠ শতাধিক রোজাদারদের মাঝে ইফতারি বিতরণ করা হয়।
তখন সংগঠনের পরিচালক ফেরদৌস মোল্লাহ সাংবাদিকদের জানান,” আজ সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রোজাদারদের মাঝে ইফতারি বিতরণ করবো এবং সদস্যদের নিয়ে ইফতারি করবো।সকলের কাছে দোয়া চাই। সংগঠনটি সারা বাংলাদেশে খুব সুনামের সহিত মানবতার সেবায় কাজ করে এগিয়ে নিয়ে যেতে পারি।”


ইফতারি বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক সানোয়ার হোসেন, ফেরদৌস মোল্লাহ,শামীম হাওলাদার, দপ্তর সম্পাদক কাজী আলম , গৌরীপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক ফেরদৌস আকন মুসা, কাঁঠালিয়া উপজেলা শাখার সভাপতি মেজবাহ তালুকদার অপু,সাধারণ সম্পাদক ইমাম হোসেন, মঠবাড়িয়া উপজেলা শাখার টিম পরিচালক সাইফুল ইসলাম, মজিদা বেগম মহিলা কলেজ শাখার সভাপতি মকরিমা আক্তার মহিমা সহ সদস্য রাহুল, শান্তা, আফিফা আক্তার, অধরা আক্তার, কাজী তানজিম, জান্নাতি,ইমরান,খাইরুল, ইয়াসিন, সাইম,প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments